ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কাভার্ডভ্যানসহ ২৬টি মোটরসাইকেল উদ্ধার

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৮, ৮ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কাভার্ডভ্যানসহ ২৬টি মোটরসাইকেল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুর সিটি করপোরেশনের রাজেন্দ্রপুর থেকে ছিনতাই হওয়া কাভার্ডভ্যানসহ ২৬টি মোটরসাইকেল উদ্ধার করেছে র‌্যাব-১। বৃহস্পতিবার বিকেলে সিটি করপোরেশনের মাষ্টারবাড়ী এলাকা থেকে কভার্ডভ্যানসহ মোটরসাইকেলগুলো উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, সকাল সোয়া ১০টার দিকে রাজেন্দ্রপুর চৌরাস্তা এলাকা হতে নিলয় মোটর্স লিমিটেডের একটি কভার্ডভ্যানে করে হিরো হাংক মডেলের ২৬টি মোটর সাইকেলসহ খুলনার উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে রাজেন্দ্রপুর মিয়াবাড়ী এলাকায় পৌঁছলে ছিনতাইকারীরা গাড়ির গতি রোধ করে ড্রাইভার ও হেলপারকে মারধর করে চোখে মলম লাগিয়ে হাত-পা বেঁধে রাস্তার পাশের জঙ্গলে ফেলে গাড়ি নিয়ে পালিয়ে যায়। এ ব্যাপারে নিলয় মোটর্স লিঃ রাজেন্দ্রপুর শাখার সহকারী ম্যানেজার মোঃ এ এস এম তারেক তানভীর র‌্যাব পোড়াবাড়ি ক্যাম্পে লিখিত অভিযোগ করেন।

র‌্যাব আরো জানায়, পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহারে করে বিকেল সোয়া ৩টার দিকে মাষ্টারবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ওই ২৬টি মোটর সাইকেলসহ কাভার্ডভ্যানটি উদ্ধার করেন। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারীরা পালিয়ে যায়। উদ্বারকৃত কভার্ডভ্যান ও মোটরসাইকেলগুলো কোম্পানীর প্রতিনিধিদের নিকট হস্তান্তরের ব্যবস্থা প্রক্রিয়াধীন।


রাইজিংবিডি/গাজীপুর/৮ আগষ্ট ২০১৯/হাসমত আলী/নবীন হোসেন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়