ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কালীগঞ্জে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

রফিক সরকার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৯, ১৫ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কালীগঞ্জে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

কালীগঞ্জ সংবাদদাতা : গাজীপুরের কালীগঞ্জে চোর সন্দেহে অজ্ঞাত (৩২) এক যুবককে পিটিয়ে হত্যা করেছে স্থানীয়রা। বুধবার ভোরে কালীগঞ্জ পৌর এলাকার ঘোনাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ দুপুরে অজ্ঞাত ওই যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন।

অজ্ঞাত ওই যুবকের পরনে হোয়াইট কালার প্যান্ট খোলা অবস্থায় ছিল। পরনে কালো আন্ডারওয়ার ও গায়ে লাল-সবুজ গেঞ্জি ছাড়াও পাশে রক্ত মাখা একটি গামছা ছিল।

ঘটনার পর কালীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পঙ্কজ দত্ত, কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. আলম চাঁদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, ভোরে উপজেলার ঘোনাপাড়া গ্রামের রহিম মিয়ার ছেলে শাওন মিয়ার ঘরে চুরি করার উদ্দেশে প্রবেশ করে ওই যুবক। এ সময় শাওন তাকে দেখে চোর বলে চিৎকার করে। পরে তার ভাই রানা ও শাওন মিলে কামাল হোসেনের বাড়ি পাশ থেকে আটক করে গণপিটুনি দেয়। এ সময় পিটুনিতে তার মৃত্যু হয়। 

কালীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পঙ্কজ দত্ত জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



রাইজিংবিডি/কালীগঞ্জ/১৫ মার্চ ২০১৭/রফিক সরকার/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়