ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কালীগঞ্জে যুবকের রহস্যজনক মৃত্যু

রফিক সরকার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৯, ১৫ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কালীগঞ্জে যুবকের রহস্যজনক মৃত্যু

কালীগঞ্জ (গাজীপুর)  সংবাদদাতা : গাজীপুরের কালীগঞ্জে আব্দুল মালেক (৩৫) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে।

পুলিশ ওই যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শনিবার সকালে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত মালেক উপজেলার বক্তারপুর ইউনিয়নের মোহানী (দক্ষিণ পাড়া) গ্রামের মৃত আকবর আকন্দের ছেলে। তিনি স্থানীয়ভাবে টিউবওয়েল বসানোর কাজ করতেন।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলম চাঁদ জানান, নিহতের ছোট ভাই আবুল কাশেম শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে মালেকের ঘরে ঢুকে দেখতে পান, ঘরের আড়ার সঙ্গে ওড়না দিয়ে পেঁচানো অবস্থায় মালেক ঝুলে আছেন। কাশেমের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে এবং কালীগঞ্জ থানায় খবর দেয়। পরে থানার উপপরিদর্শক (এসআই) রেজাউল করিম মালেকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে শনিবার সকালে ময়নাতদন্তের জন্য গাজীপুর পাঠায়।

আবুল কাশেম জানান, গত ১২ এপ্রিল বিকেলে একই গ্রামের শরীফ ড্রাইভারের ছেলে বদিকে মালেকের স্ত্রী রানুর ঘরে দেখতে পান। এ সময় বদি দৌড়ে পালিয়ে যান। উত্তেজিত মালেক এ ঘটনায় স্ত্রীকে মারধর করেন। স্ত্রী বাবার বাড়ি চলে যান।

পরে তার শ্বশুর চাঁন মিয়া বাদী হয়ে মালেকের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি অভিযোগ করেন। সে অভিযোগের ভিত্তিতে শুক্রবার বিকেলে পুলিশ মালেকের বাড়ি যায়। ওই সময় মালেক বদি, জালাল ও মারফতের ব্যাপারে মৌখিক অভিযোগ করেন। পরে বিষয়টি স্থানীয় ইউপি সদস্য সরোয়ার হোসেন খোকনকে মিমাংসার দায়িত্ব দিয়ে থানা পুলিশ চলে আসে। পরে সন্ধ্যায় তারা তিনজনসহ বদির ভাই লুৎফর মিলে মালেককে মারধর করে। এরপর রাতেই ঝুলন্ত মরদেহ দেখতে পাওয়া যায়।

তিনি আরো বলেন, বদির সঙ্গে তার ভাবি রানু বেগমের প্রেমের সম্পর্ক ছিল। আর এ ঘটনা ধামাচাপা দিতেই তারা পরিকল্পিতভাবে মালেককে হত্যা করেছে। ঘটনার সময় মালেকের ঘরের দরজা খোলা ছিল। কেউ ঘরের ভেতরে আত্মহত্যা করলে ভেতর থেকে ঘরের দরজা বন্ধ করে দেওয়ার কথা।

ভাই হত্যার বিচার চেয়ে এ ব্যাপারে তিনি কালীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন।   

ইউপি সদস্য সরোয়ার হোসেন খোকন জানান, এ ঘটনা তিনি লোক মুখে শুনেছেন। থানা পুলিশ যাওয়ার পরে বিষয়টি মিমাংসার জন্য দায়িত্ব দেওয়া হয়েছিল। শনিবার সকালেই বসার কথা ছিল। কিন্তু এর আগেই মালেকের আত্মহত্যার খবর শুনলাম।

এসআই রেজাউল করিম জানান, প্রাথমিকভাবে আত্মহত্যার আলামত পাওয়া গেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। স্ত্রী বা স্থানীয়দের মারধরের ঘটনার অভিমানে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে।



রাইজিংবিডি/কালীগঞ্জ/১৫ এপ্রিল ২০১৭/রফিক সরকার/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়