ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

কিশোরকে ছুরিকাঘাতে হত্যা, প্রতিবাদে লাশ নিয়ে মিছিল

রুমন চক্রবর্তী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৯, ১৭ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কিশোরকে ছুরিকাঘাতে হত্যা, প্রতিবাদে লাশ নিয়ে মিছিল

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জ শহরে তুচ্ছ ঘটনা কেন্দ্র করে এক কিশোরকে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। মঙ্গলবার রাত ১০টার দিকে শহরের রাকুয়াইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে তাকে ছুরিকাঘাত করা হয়। পরে হাসপাতালে তার মৃত্যু হয়। 

এ ঘটনার প্রতিবাদ, জড়িতদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে নিহত কিশোরের লাশ নিয়ে বুধবার দুপুরে শহরে মিছিল করেছে এলাকাবাসী। হারুয়া এলাকা থেকে মিছিল বের হয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়। এতে এলাকার কয়েক হাজার নারী ও পুরুষ অংশ নেয়।

নিহত ১২ বছর বয়সী সাগর শহরের সওদাগরপাড়ার বকুল মিয়ার ছেলে। পুলিশ জানিয়েছে, সাগর হত্যায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে। তবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

কিশোরগঞ্জ মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক জানিয়েছেন, কয়েক দিন আগে ঘটে যাওয়া ইভটিজিংয়ের ঘটনা কেন্দ্র করে হারুয়া ও সওদাগরপাড়ার যুবকদের মধ্যে বিরোধ চলছিল। এর জের ধরে মঙ্গলবার দুইপক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ঘটে। রাতে হারুয়ার যুবকরা রাকুয়াইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে সাগরকে একা পেয়ে ছুরিকাঘাত করে। গুরুতর আহত সাগরকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে রাত সাড়ে ১১টার দিকে সে মারা যায়।

হাসপাতাল সূত্র জানিয়েছে, সাগরের শরীরে ছুরিকাঘাতের দুটি চিহ্ন পাওয়া গেছে। এর মধ্যে একটি গুরুতর। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। 

হারুয়া এলাকার লোকজন জানায়, সাগরের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে রাত ১২টার দিকে সওদাগরপাড়ার বিক্ষুব্ধ লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হারুয়া এলাকার বেশ কিছু দোকানপাট ভাঙচুর করে।

ওসি জানান, এ অবস্থায় পুলিশ ১১ রাউন্ড ফাঁকা গুলি করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। সাগর হত্যার বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সাগরের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে।



রাইজিংবিডি/কিশোরগঞ্জ/১৭ এপ্রিল ২০১৯/রুমন চক্রবর্তী/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়