ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

কিশোরগঞ্জে স্কুলছাত্রীকে গণধর্ষণ, প্রেমিকসহ গ্রেপ্তার ৩

রুমন চক্রবর্তী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৮, ১২ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কিশোরগঞ্জে স্কুলছাত্রীকে গণধর্ষণ, প্রেমিকসহ গ্রেপ্তার ৩

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় গণধর্ষণের শিকার হয়েছে এক স্কুলছাত্রী। তাকে সোমবার রাতে তার প্রেমিকসহ পাঁচজনে মিলে ধর্ষণ করে।

ধর্ষণের অভিযোগে মঙ্গলবার ভোরে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে প্রেমিক বাদশা মিয়াকে (২৫) আটক করে। সে পাকুন্দিয়া উপজেলার নারান্দি ইউনিয়নের শালঙ্কা গ্রামের  মৃত আব্দুল মোতালেবের ছেলে। পরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তার সহযোগী একই গ্রামের মৃত সিরাজ উদ্দিনের ছেলে এরশাদ (২৫) ও মো. দুলাল মিয়ার ছেলে রুস্তমকে (২১) আটক করা হয়। ধর্ষণের শিকার মেয়েটি কিশোরগঞ্জ সদর উপজেলার একটি মাধ্যমিক বিদ্যালয়ে নবম শ্রেণিতে পড়ে।

এদিকে ধর্ষণের শিকার হয়ে গুরুতর আহত স্কুলছাত্রীকে মঙ্গলবার ভোরে কিশোরগঞ্জ ২৫০ শয্যার জেনারেল  হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা গুরুতর বলে জানিয়েছেন হাসপাতালের উপ-পরিচালক ডা. রমজান মাহমুদ।

র‌্যাব সূত্র জানায়, মেয়েটির সঙ্গে বাদশা মিয়ার প্রেমের সম্পর্ক ছিল। সোমবার সন্ধ্যায় ফোনে ঈদের কেনাকাটা করার কথা বলে তাকে বাড়ি থেকে সদর উপজেলার বিন্নাটি মোড়ে নিয়ে যায়। পরে বাদশাসহ তার সাঙ্গপাঙ্গরা কৌশলে পাকুন্দিয়ার নারান্দি ইউনিয়নের ছোট আজলদি গ্রামের ঈদগাহের পাশে একটি কলাবাগানে নিয়ে মেয়েটিকে দলবেঁধে রাতভর ধর্ষণ করে। ভোরে তাকে ছেড়ে দেওয়া হলে আহত মেয়েটি স্থানীয় পুলেরঘাট বাজারে যায়। সেখানে বাজারের এক পাহারাদার মেয়েটিকে উদ্ধার করে সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়ন পরিষদে নিয়ে যায়। এরপর তাকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়।

র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক এম শোভন খান বলেন, অভিযোগ পেয়ে র‌্যাব বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মূলহোতা বাদশাসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের ধরতে অভিযান চলছে।

পাকুন্দিয়া থানার ওসি আজহারুল ইসলাম সরকার জানিয়েছেন, এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে বাদশাসহ পাঁচজনকে আসামি করে পাকুন্দিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।  মামলার অন্য আসামি হলো, নারান্দি ইউনিয়নের শালঙ্কা গ্রামের দুলাল মিয়ার ছেলে নাসিম (২২) ও ছোট আজলদি গ্রামের নজরুল ইসলামের ছেলে মো. মামুন (৩০)।



রাইজিংবিডি/কিশোরগঞ্জ/১২ জুন ২০১৮/রুমন চক্রবর্ত্তী/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়