ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

কুট্টি হত্যার প্রধান আসামি গ্রেপ্তার

হাসান উল রাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৫, ২৭ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কুট্টি হত্যার প্রধান আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেত্রী ও কায়েতপাড়া ইউনিয়নের সংরক্ষিত ইউপি সদস্য বিউটি আক্তার কুট্টি হত্যাকাণ্ডে প্রধান আসামি সাদ্দাম হোসেনকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার বিকেল ৫টায় নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার হারুনুর রশিদ এ তথ্য জানিয়েছেন।

এর আগে দুপুরে হত্যাকাণ্ডে জড়িত গ্রেপ্তার আসামি সাদ্দাম হোসেন নিজের দোষ স্বীকার করে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলমের আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

এ ঘটনায় আজ সকালে রূপগঞ্জ থানায় নিহত কুট্টির মেয়ে পারভীন আক্তার বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত ছয় জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

গত বুধবার সকালে প্রতিদিনের মতো বিউটি আক্তার কুট্টি চনপাড়া থেকে পশ্চিমগাঁও এলাকার দিকে হাঁটতে বের হন। পশ্চিমগাঁও এলাকায় পৌঁছালে একদল দুর্বৃত্ত চাপাতি ও ধারালো অস্ত্র দিয়ে তার ওপর হামলা চালিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে।

নিহত বিউটি আক্তার কুট্টি রূপগঞ্জ উপজেলার পশ্চিমগাঁও এলাকার মৃত হাসান মুহুরীর স্ত্রী। তিনি কায়েতপাড়া ইউনিয়নের ৭, ৮, ৯নং ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য ছিলেন।

সাংবাদিক সম্মেলনে পুলিশ সুপার জানিয়েছেন, আসামি সাদ্দাম স্বীকার করেছেন দুই বছর আগে একটি দোকান ইউপি সদস্য কুট্টির লোকজন ভেঙে দিলে সাদ্দামের সঙ্গে কুট্টির বিরোধ বাধে। এর পাশাপাশি এলাকার মাদক ব্যবসার আধিপত্য বিস্তার নিয়ে তাদের বিরোধ ছিল। এরপর থেকে কুট্টিকে হত্যার পরিকল্পনা করে সুযোগ খুঁজতে থাকে সাদ্দাম। ঘটনার দিন ভোরে কুট্টি হাঁটতে বের হলে আগে থেকে লুকিয়ে থাকা সাদ্দাম ও তার সহযোগীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে কুট্টিকে হত্যা করে। 

 

রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/২৭ জুন ২০১৯/হাসান উল রাকিব/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়