ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কুমিল্লায় ছুরিকাঘাতে আবারো স্কুলছাত্র খুন

জাহাঙ্গীর আলম ইমরুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:১১, ১৪ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কুমিল্লায় ছুরিকাঘাতে আবারো স্কুলছাত্র খুন

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লা নগরীতে কিশোর সন্ত্রাসী গ্রুপ ঈগল বাহিনীর ছুরিকাঘাতে আবারো স্কুলছাত্র খুন হয়েছে। নিহতের নাম আজমাইন আদিল (১৬)।

সোমবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে নগরীর মোগলটুলি এলাকার কর্ণফুলী পেপার হাউজের সামনে এ খুনের ঘটনা ঘটে। নিহত আদিল নগরীর ঝাউতলা এলাকার আবদুস সাত্তারের ছেলে। এ বছর নগরীর মডার্ণ হাইস্কুল থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ ৩.৬৫ পেয়ে উত্তীর্ণ হয়েছিল।

হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সালাহ উদ্দিন। তিনি জানান, হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে এখনো নিশ্চিত করে কিছু বলা সম্ভব হবে না।

তিনি আরো জানান, আদিলের কয়েকজন সহপাঠীকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ থানায় নিয়ে গেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক নিহতের একাধিক সহপাঠী জানান, মোটরসাইকেলে ধাক্কা লাগার ঘটনাকে কেন্দ্র করে ঈগল গ্রুপের ৪ কিশোর সন্ত্রাসী ধারালো অস্ত্র নিয়ে অতর্কিতভাবে আদিলের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে রাত সাড়ে ১১টায় কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে যান কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন ও কোতয়ালী মডেল থানার ওসি মোহাম্মদ আবু ছালাম মিয়া। এ সময় তারা সাংবাদিকদের জানান, ঘটনার নেপথ্যের কারণ ও ঘাতকদের গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম মাঠে রয়েছে, শিগগিরই তাদের আটক করা সম্ভব হবে।

এর আগে গত ২১ এপ্রিল শবে বরাতের রাতে নগরীতে কিশোর সন্ত্রাসীদের ছুরিকাঘাতে কুমিল্লা মডার্ণ হাইস্কুলেরই ৮ম শ্রেণির ছাত্র মুমতাহিন হাসান মিরণ নিহত হয়। এ ঘটনায় দায়ের করা হত্যা মামলায় দুই আসামি মো. আমিন ও সৌরভ হোসেন পল্টুকে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করে পুলিশ।




রাইজিংবিডি/কুমিল্লা/১৪ মে ২০১৯/ জাহাঙ্গীর আলম/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়