ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

কুমিল্লায় মায়ের সামনে যুবককে নির্যাতন (ভিডিও)

জেলা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৬, ২৬ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কুমিল্লায় মায়ের সামনে যুবককে নির্যাতন (ভিডিও)

এক অসুস্থ যুবককে তার মায়ের সামনেই মারধর করেছে এক গ্রাম্য মাতব্বর। ঘটনাটি ঘটেছে কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার কাজিয়াতল গ্রামে।

বুধবার (২৫ ডিসেম্বর) বিকেলে মুরাদনগর উপজেলার দারোরা ইউনিয়নের কাজিয়াতল পূর্বপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার রাজু চন্দ্র কাজিয়াতল গ্রামের রাখাল চন্দ্রের ছেলে। নির্যাতনকারী আবু তাহের দারোরা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও একই ইউনিয়নের ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের বর্তমান আমির।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতিমধ্যেই ওই যুবকের উপর অমানুষিক নির্যাতনের ভিডিও ভাইরাল হয়েছে এবং সমালোচনার ঝড় বইছে।

জানা যায়, বুধবার রাজু চন্দ্র নিজ ঘরে ভাঙচুর করে। এসময় মাতব্বর আবু তাহের কৌতুহলবশত রাজুদের বাড়ি যান। পরে বাঁধা অবস্থায় রাজুর মায়ের সামনেই যুবককে মারধর করেন। এসময় উপস্থিত কেউ একজন এই দৃশ্য মোবাইলে ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন।

ভিডিওতে দেখা যায়, অনেকটা মানসিক অসুস্থ রাজু নামের ওই ছেলেটাকে হাত-পা অবস্থায় মুখে ও বুকে লাথি মেরে ছুড়ে ফেলছেন মাতব্বর আবু তাহের। এরপর আহত ও ক্রন্দনরত রাজুকে টানা কয়েকদফা লাথি মারতে থাকেন তিনি।

যুবকের প্রতি এমন হিংস্র আচরণে এলাকায় সমালোচনার ঝড় বইছে। ওই যুবকের পরিবার এ অমানবিক আচরণের বিচার চেয়েছে। নির্যাতিত রাজুর মা ও তার পরিবার এ অমানবিকতার বিচার চেয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

রাজুর ভাই সজল চন্দ্র বিশ্বাস জানান, ‘ভাইয়ের ওপর এমন অমানবিক আচরণের বিচার চেয়ে আমরা এলাকার অন্যান্য সর্দার ও মাতব্বরদের দ্বারে দ্বারে ঘুরে এখন ক্লান্ত প্রায়। মাতব্বর আবু তাহেরের বিচার চেয়ে আমি মুরাদনগর থানায় মামলা করেছি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া নির্যাতনের ভিডিওটি দেখেছেন উল্লেখ করে দারোরা ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ শাহাজাহান (বিএসসি) বলেন, অভিযুক্ত ওই মাতব্বর যুবকের মাথাসহ শরীরের বিভিন্ন অংশে পা দিয়ে আঘাত করে অমানুষিকতার পরিচয় দিয়েছেন।

নির্যাতনকারী আবু তাহেরের দাবি, রাজু তার নিজের পরিবারে অশান্তি সৃষ্টি করে, নিজ ঘরে ভাঙচুর করে। পরে তিনি তাদের বাড়ি গেলে তাকে (তাহেরকে) দেখে বিশ্রীভাবে গালাগালি করায় তিনি রাগান্বিত হয়ে শাসনের জন্য তাকে কয়েকটা লাথি মেরেছেন।

এ বিষয়ে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মনজুর আলম বলেন, যুবকে নির্যাতনের ঘটনায় অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে একটি মামলার হয়েছে। আসামি পালাতক রয়েছে। পুলিশ তাকে গ্রেফতার করতে তৎপর রয়েছে।




কুমিল্লা/ইমরুল/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়