ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

কুম্ভ রাশির জাতক-জাতিকার বৈশিষ্ট্য

ফজলে আজিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৫২, ১ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কুম্ভ রাশির জাতক-জাতিকার বৈশিষ্ট্য

ফজলে আজিম : নব আনন্দে নতুন বছর বরণ করে নিতে ব্যক্তিগত রাশিফল জানতে চান অনেক পাঠক। কতটুকু মিলল আর না মিলল সেটা বড় কথা নয়। সবাই সম্ভাবনার কথা জানতে চায়। একজন অভিজ্ঞ কনসালটেন্ট তাদেরকে সে লক্ষ্য অর্জনে প্রয়োজনীয় দিক নির্দেশনা দেন মাত্র।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

রাশির অধিপতি গ্রহ : পাশ্চাত্য মতে ইউরেনাস, প্রাচ্যমতে শনি। 

শুভ রত্ন : ইন্দ্রনীলা।  

শুভ রং : সাদা, লাল, হলুদ। 

শুভ সংখ্যা : ২, ৩, ৬, ৭, ৯। 

শুভ বার : সোম, মঙ্গল, বৃহস্পতি ও শুক্র।

আপনি যথেষ্ট ধৈর্যশীল ও সতর্ক। একাধিক বিষয়ের প্রতি আপনার আগ্রহ রয়েছে। প্রচলিত নিয়ম ও শৃঙ্খল ভেঙে আপনি নতুন কিছু করতে চান।

আকর্ষণীয় ব্যক্তিত্বের অধিকারী কুম্ভ রাশির জাতক-জাতিকারা সাধারণত স্বাধীনচেতা ও পরোপকারী হয়ে থাকেন। নিত্য নতুন আবিষ্কারের প্রতি এদের সহজাত আকর্ষণ রয়েছে। এরা যথেষ্ট পরিশ্রমী। ঘনিষ্ঠ বন্ধুবান্ধবের সংখ্যা খুবই কম হয়ে থাকে। যোগাযোগমূলক কাজে এদের দক্ষতা বিশেষভাবে প্রশংসনীয়। কমবেশি সব বিষয় সম্পর্কে ধারণা রাখার চেষ্টা করেন। অধিকাংশ সময়ই এরা স্বাধীন পেশার প্রতি আগ্রহী হয়ে থাকেন। গতানুগতিক নিয়ম ও শৃঙ্খলার প্রতি এদের তীব্র অসন্তোষ লক্ষ্য করা যায়।

কুম্ভ রাশির জাতক-জাতিকাদের শরীরের দুর্বলতম স্থান হচ্ছে হাঁটু ও গোড়ালি। এদের মধ্যে কারো কারো পায়ে আঘাত, মচকানো বা অন্যকোনো সমস্যা থাকতে দেখা যায়।

লেখক : অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট। কার্যনির্বাহী সদস্য, বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি, ঢাকা। ইমেইল: [email protected]



রাইজিংবিডি/ঢাকা/১ জানুয়ারি ২০১৮/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়