ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

কুড়িগ্রামে দুই শিশুকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ১

বাদশাহ সৈকত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৯, ১৪ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কুড়িগ্রামে দুই শিশুকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ১

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রাম সদর উপজেলার কাঠালবাড়ী ইউনিয়নের শিবরাম আলুটারী গ্রামে ৭ ও ৮ বছর বয়সী দুটি কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে রুবেল মিয়া (১৮) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে আলুটারী গ্রামে একটি বাড়ীতে বিয়ের অনুষ্ঠান চলছিল। এসময় পাশের বাড়ীর বখাটে রুবেল মিয়া ঐ শিশু দুটিকে ফুসলিয়ে পাশেই নির্জন একটি বাড়ীতে নিয়ে যায়। এসময় শিশু দুটিকে খুঁজতে তাদের সমবয়সী অন্য একটি শিশু ঐ বাড়ীতে গেলে একটি বন্ধ ঘরে শিশুদের কান্নার শব্দ শুনতে পায়। ঐ শিশুটি তাৎক্ষণিক বিয়ে বাড়ীতে এসে শিশু দুটির অভিভাবকদের খবর দেয়। পরে অভিভাবকসহ এলাবাসী এসে অপ্রকৃতস্থ অবস্থায় শিশু দুটিকে উদ্ধার করে এবং রুবেলকে আটক করে পুলিশে খবর দেয়। 

পুলিশ এসে শিশু দুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করে এবং রুবেলকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। ধর্ষক রুবেল মিয়া শিবরাম আলুটারী গ্রামের হোসেন আলীর পুত্র। শিশু দুটি একে অপরের মামাতো ও ফুপাতো বোন। 

এ ব্যাপারে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো: রাজু সরকার জানান, এক শিশুর মা বাদী হয়ে সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। প্রাথমিক তদন্তে ধর্ষণের প্রমান পাওয়া গেছে। ডাক্তারী পরীক্ষার পর আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

 

রাইজিংবিডি/ঢাকা/১৪ আগস্ট ২০১৯/বাদশাহ সৈকত/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়