ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

কুয়াকাটা ভ্রমণে এসে পুলিশ সদস‌্যের মৃত‌্যু

কলাপাড়া সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫১, ১০ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
কুয়াকাটা ভ্রমণে এসে পুলিশ সদস‌্যের মৃত‌্যু

সমুদ্র সৈকত কুয়াকাটায় ভ্রমণে এসে ট্রলির ধাক্কায় মোটরসাইকেল আরোহী শাখাওয়াত খান (২৩) নামের ভোলা জেলা পুলিশের এক কনস্টেবলের মৃত্যু হয়েছে।

সোমবার দুপুরে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের রজপাড়ার এলাকার নির্মাণাধীন ছয় লেন সড়কের সংযোগস্থলে এ দুর্ঘটনা ঘটে।

এসময় আহত হন তার বন্ধু রাজু (২০) ও রাজিব (২০) নামের দুজন। নিহত শাখাওয়াত খান বাউফলের কাছিপাড়া এলাকার সুলতান খানের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, রোববার শাখাওয়াত হোসেন তার বন্ধুদের নিয়ে কুয়াকাটায় বেড়াতে আসেন। পরে সোমবার দুপরের দিকে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে রজপাড়া এলাকায় পৌঁছলে ছয় লেন সড়ক থেকে মহাসড়কে একটি বালুবাহী ট্রলি গাড়ি উঠছিলো। এসময় তাদের মোটরসাইকেলের গতি নিয়ন্ত্রণ করতে করার চেষ্টা করার সময় তা সড়কের পাশে পড়ে যায়। এতে আহত হন শাখাওয়াতসহ তার অপর দুই বন্ধু।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের সবাইকে বরিশালে রেফার করে। পরে বরিশালে নেওয়ার পথে শেষ বিকালে শাখাওয়াতের মৃত্যু হয়।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, আহত শাখাওয়াতকে উন্নত চিকিৎসার জন্য চিতিৎসক বরিশাল শের-ই-বাংলা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে রেফার করে। পরে বরিশালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ইমরান/সাজেদ 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়