ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কুয়েটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৫, ৩০ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কুয়েটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) ২০১৯-২০ শিক্ষাবর্ষে বিএসসি ইঞ্জিনিয়ারিং, বিইউআরপি ও বিআর্ক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে।

বুধবার দুপুরে এ ফল প্রকাশ করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ড ও ওয়েবসাইটে () ফলাফল ও ভর্তি সংক্রান্ত তথ্য পাওয়া যাচ্ছে।

কুয়েটের জনসংযোগ কর্মকর্তা মনোজ কুমার মজুমদার জানিয়েছেন, আগামী ৬ নভেম্বর ভর্তি পরীক্ষার ফল প্রকাশের কথা থাকলেও শিক্ষার্থীদের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তির বিষয়টি বিবেচনা করে এক সপ্তাহ আগেই ফল প্রকাশ করা হয়েছে।

আগামী ১৬ নভেম্বর থেকে বিএসসি ইঞ্জিনিয়ারিং, বিইউআরপি ও বিআর্ক কোর্সে ভর্তি কার্যক্রম শুরু হবে। ২০১৯-২০ শিক্ষাবর্ষের প্রথম বর্ষের প্রথম টার্মের ছাত্রদের ওরিয়েন্টেশন ও ক্লাশ শুরু হওয়ার সম্ভাব্য তারিখ যথাক্রমে আগামী ২৩ জানুয়ারি সকাল ১০টা এবং ২৬ জানুয়ারি সকাল ৮টা।

গত ১৮ অক্টোবর কুয়েটে ভর্তি পরীক্ষা হয়। ২০১৯-২০ শিক্ষাবর্ষে তিনটি অনুষদের ১৬টি বিভাগে মোট ১ হাজার ৬৫ আসনের বিপরীতে ১২ হাজার ৩৪৮ জন আবেদনকারী ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ পান। তাদের মধ্যে ১০ হাজার ৬৬ জন পরীক্ষায় অংশ নেন। এরমধ্য থেকে প্রথম ৬ হাজার ৯৯ জনের মেধাতালিকা প্রকাশ করা হয়েছে।

 

খুলনা/মুহাম্মদ নূরুজ্জামান/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়