ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কৃষ্ণা রায়কে চাপা দেয়া বাসচালকের জবানবন্দি

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৭, ৩ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কৃষ্ণা রায়কে চাপা দেয়া বাসচালকের জবানবন্দি

নিজস্ব প্রতিবেদক : বিআইডব্লিউটিসি অফিসের সহ-ব্যবস্থাপক (অর্থ) কৃষ্ণা রায় চৌধুরীকে চাপা দেয়া সেই বাসচালক মো. মোরশেদ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

মঙ্গলবার মামলার তদন্ত কর্মকর্তা হাতিরঝিল থানার সাব-ইন্সপেক্টর মো. খায়রুল আলম আসামি মোরশেদকে আদালতে হাজির করেন। মোরশেদ স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম আহসান হাবীব তার জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানো হয়।

সোমবার সকালে বাসচালক মো. মোরশেদকে গ্রেপ্তার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরা। দুর্ঘটনার পর থেকে তিনি পলাতক ছিলেন।

গত ২৭ আগস্ট রাজধানীর বাংলামোটর এলাকায় ফুটপাত দিয়ে যাওয়ার সময় ট্রাস্ট পরিবহনের একটি যাত্রীবাহী বাসের চাপায় এক পা হারান কৃষ্ণা রানী।

এ ঘটনায় কৃষ্ণা রায়ের স্বামী রাধে শ্যাম চৌধুরী হাতিরঝিল থানায় মামলা করেন। মামলায় গাড়ির মালিক, চালক ও সহকারীকে আসামি করা হয়েছে।

মামলায় তিনি অভিযোগ করেন, কৃষ্ণা রায় গত ২৭ আগস্ট দুপুরে বাংলামোটরে ওভারব্রিজের নিচ দিয়ে হেঁটে কারওয়ান বাজারের দিকে যাচ্ছিলেন। বাংলামোটরের দিকে বেপরোয়া গতিতে আসা ট্রাস্ট ট্রান্সপোর্ট সার্ভিসেস লিমিটেড-এর ঢাকা মেট্টো-ব-১১-৯১৪৫ বাসটি ফুটপাতের ওপরে উঠে যায় এবং কৃষ্ণা রায়কে চাপা দেয়।


রাইজিংবিডি/ঢাকা/৩ সেপ্টেম্বর ২০১৯/মামুন খান/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়