ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

ক্রিকেট লিগগুলোতে মনোযোগ আফ্রিদির

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:২৮, ৩১ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ক্রিকেট লিগগুলোতে মনোযোগ আফ্রিদির

ক্রীড়া ডেস্ক: ১৯৯৬ সাল থেকে শুরু, এরপর দাপটের সঙ্গে আন্তর্জাতিক ক্রিকেট রাঙিয়ে গেছেন শহীদ আফ্রিদি। কখনো পাকিস্তানকে হাসিয়েছেন, কখনো কাঁদিয়েছেন!

কাঁদালেও আফ্রিদির উপর আলাদা চোখ, ভিন্ন প্রত্যাশা সব সময়ই ছিল ক্রিকেটপ্রেমিদের। আন্তর্জাতিক ক্রিকেটে দীর্ঘপথ পাড়ি দেওয়া এ ক্রিকেটার এখন অনেকটাই আড়ালে। পাকিস্তানের হয়ে আর কখনো মাঠ মাতাতে পারবেন কিনা তা সময় বলে দিবে। দলের বর্তমান পারফরম্যান্স অনুযায়ী ‘বুড়ো’ আফ্রিদিকে সুযোগ দেওয়ার সম্ভাবনা খুবই কম। আফ্রিদিও তা মেনে নিয়েছেন।

এজন্য আন্তর্জাতিক লিগগুলোতে মনোযোগ দিচ্ছেন ডানহাতি এ অলরাউন্ডার। পাকিস্তান সুপার লিগ, বাংলাদেশ প্রিমিয়ার লিগ, কাউন্টি লিগগুলোতে নিয়মিত খেলছেন আফ্রিদি। সোমবার করাচিতে গণমাধ্যমের মুখোমুখি হয়ে আফ্রিদি বলেন, ‘আমি সবধরণের ক্রিকেট খেলেছি। এ মুহুর্তে বিভিন্ন লিগগুলোতে অংশগ্রহণ করে ক্রিকেটটাকে আরও উপভোগ করতে চাই।’

২০১৬ সালে পাকিস্তানের হয়ে সবশেষ এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপে মাঠে নেমেছিলেন আফ্রিদি। দলকে নেতৃত্বও দিয়েছিলেন আফ্রিদি। ব্যর্থ হওয়ায় তাকে দল থেকে বাদ দেওয়া হয়। এরপর থেকে আফ্রিদি বিদায়ী ম্যাচের প্রহর গুনে আসছেন। কিন্তু পাকিস্তান ক্রিকেট বোর্ড আফ্রিদির বিদায়ী ম্যাচের প্রতি কোনো আগ্রহ দেখায়নি। কাউন্টিতে অংশগ্রহণের আগে বুমবুম আফ্রিদি বাংলাদেশ প্রিমিয়ার লিগে অংশগ্রহণ করেছেন। রংপুর রাইডার্সের জার্সিতে ব্যাট হাতে ভালো করতে না পারলেও বল হাতে দ্যূতি ছড়িয়েছিলেন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৩১ জানুয়ারি ২০১৭/ইয়াসিন/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়