ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ক্রিসমাস উপলক্ষে অ্যাপে ছাড় দিচ্ছে গুগল

মোখলেছুর রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৪৩, ২৪ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ক্রিসমাস উপলক্ষে অ্যাপে ছাড় দিচ্ছে গুগল

প্রতীকী ছবি

মোখলেছুর রহমান : আর মাত্র একদিন পর খ্রিস্টান ধর্মালম্বীদের প্রধান ধর্মীয় উৎসব বড়দিন। প্রতি বছরই এই দিনটিকে সামনে রেখে বিশ্বের বড় বড় সব কোম্পানিগুলো তাদের ক্রেতাদের জন্য চমকপ্রদ সব অফার নিয়ে হাজির হয়। থাকে ডিসকাউন্টের ব্যবস্থাও।

এক্ষেত্রে পিছিয়ে নেই প্রযুক্তি কোম্পানিগুলোও। এই যেমন বিশ্বের সর্ববৃহৎ প্রযুক্তি কোম্পানি গুগল বড়দিনকে সামনে রেখে ইতিমধ্যেই তাদের প্লে স্টোরের বিভিন্ন অ্যাপসের ওপর বিশাল ছাড়ের ঘোষণা দিয়েছে।

এ বছর ক্রিসমাস উপলক্ষ্যে গুগল তাদের অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য ‘১২ দিনের অফার’  একটি ডিসকাউন্ট অফার ঘোষণা করেছে। বই, গেমস, মুভি এবং অ্যাপের ওপর এই ডিসকাউন্ট প্রযোজ্য হবে। ডিসকাউন্ট অফার ২ জানুয়ারির পর্যন্ত চলবে।

দ্য ভার্জের এক রিপোর্ট অনুসারে, এই ডিসকাউন্ট অফারের আওতায় গুগল প্লে মিউজিক থেকে মাত্র ০.৯৯ ডলারে মুভি উপভোগ করা যাবে এবং চার মাসের জন্য গুগল প্লে মিউজিক বিনামূল্যে ব্যবহার করা যাবে। এছাড়াও প্রথম তিন মাসের জন্য ৫০% ডিসকাউন্টে ডিজনিলাইফ এবং এইচবিও নাউ- এর নতুন গ্রাহক হওয়া যাবে।

উপরন্তু, কিছু প্রিমিয়াম গেমস যেমন মাইনক্রাফট: স্টোরি মোড সিজন টু, নিড ফর স্পিড মোস্ট ওয়ান্টেড এবং ফাইনাল ফ্যানটাসি ট্যাকটিকস এর মতো জনপ্রিয় অ্যাপভিত্তিক গেমসগুলোতে ৮০% পর্যন্ত ছাড় ঘোষণা করা হয়েছে।

জনপ্রিয় টিভি অনুষ্ঠান যেমন গেমস অব থ্রোনস, ডক্টর হো এবং দ্য ওয়াকিং ডেড এও ডিসকাউন্ট অফার করা হয়েছে। আর বই এর ক্ষেত্রে এই ডিসকাউন্টের হার ৭৫% পর্যন্ত।

তথ্যসূত্র : গেজেটস নাউ



রাইজিংবিডি/ঢাকা/২৪ ডিসেম্বর ২০১৭/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়