ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

ক্রীড়া সাংবাদিক অর্ণবের আকস্মিক মৃত্যু

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪০, ১৩ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ক্রীড়া সাংবাদিক অর্ণবের আকস্মিক মৃত্যু

ক্রীড়া সাংবাদিক অর্ণব মজুমদারের আকস্মিক মৃত্যু হয়েছে।

তিনি অনলাইন নিউজ পোর্টাল বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের ক্রীড়া বিভাগে সহ-সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন।

মাত্র ২৭ বছর বয়সেই না ফেরার দেশে পাড়ি জমালেন অর্ণব মজুমদার। অনেকের কাছে তিনি দীপায়ন অর্ণব নামেও পরিচিত ছিলেন। 

তার কাকা নিখিল মজুমদার জানান, শুক্রবার দুপুরে অসুস্থ বোধ করায় ঢাকার দক্ষিণ খানের বাসা থেকে ওষুধ কিনতে ফার্মেসিতে গিয়েছিলেন অর্ণব। সেখানে তিনি চেতনা হারিয়ে পড়ে গেলে পুলিশের সহায়তায় তাকে স্থানীয় কেসি হাসপাতালে নেওয়া হয়। কিন্তু জরুরি বিভাগের ডাক্তার জানান, অর্ণব আগেই মারা গেছে।

কেসি হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের ইমার্জেন্সি মেডিকেল অফিসার ডা. খালিদ হোসেন জানান, ‘হার্ট অ্যাটাকে’ অর্ণবের মৃত্যু হয়েছে বলে ধারণা করছেন তারা।

বৃহস্পতিবার মিরপুরের প্রেসবক্সে বসে বঙ্গবন্ধু বিপিএলের ম্যাচ কাভার করেছিলেন অর্ণব। পরদিনই তার মৃত্যুসংবাদ পেয়ে শের-ই-বাংলার প্রেসবক্সে শোকের ছায়া নেমে আসে সবার মাঝে। তার অনেক সহকর্মীই ছুটে যান হাসপাতালে। 

সন্ধ্যায় ঢাকা প্লাটুন ও কুমিল্লা ওয়ারিয়র্সের ম্যাচ শুরুর পরপরই বড় পর্দায় শোক প্রকাশ করা হয়। পরে বিসিবি সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়েও অর্ণবের মৃত্যুতে গভীর শোক জানায়। এবং তার পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করে।

অর্ণবের বড় কাকা প্রদীপ মজুমদার জানান, শুক্রবার রাতেই তার ভাতিজার শেষকৃত্য হবে।      

ঢাকার দক্ষিণখানে ছোট কাকার বাসায় থেকে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং পড়ার মধ্যেই সংবাদপত্রে কাজ শুরু করেন অর্ণব। খেলাধুলার প্রতি ভালোবাসা থেকেই বেছে নেন ক্রীড়া সাংবাদিকতা।

অর্ণবের বাবা দিলীপ কুমার মজুমদার মারা গিয়েছিলেন আগেই। মা ঝুনু রানী সরকার একজন অবসরপ্রাপ্ত নার্স, থাকেন নেত্রকোণা গ্রামের বাড়িতে। একমাত্র বোন সুভদ্রা উর্মিলা মজুমদার পেশায় চিকিৎসক, বর্তমানে ভারতের চেন্নাইয়ে উচ্চতর ডিগ্রি নিচ্ছেন তিনি।

তিন বছর দৈনিক সমকালের ক্রীড়া বিভাগে কাজ করার পর গত অক্টোবরে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমে যোগ দিয়েছিলেন অর্ণব।


ঢাকা/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়