ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ক্ষমা করো না আমাদের…

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫০, ৩০ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ক্ষমা করো না আমাদের…

বিনোদন প্রতিবেদক: যশোর জেলার কেশবপুরের গোলাখালি মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্র শাহীন। গত ২৮ জুন সকালে ব্যাটারিচালিত ভ্যান নিয়ে বেরিয়েছিল সে। দুপুরের দিকে কয়েকজন দুর্বৃত্ত ভ্যানটি ভাড়া নেয়। শাহীন তাদের নিয়ে সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার ধানদিয়ার দিকে রওনা হয়।

ধানদিয়া গ্রামের হামজামতলা মাঠে ঢুকে একটি পাটক্ষেতের পাশে দুর্বৃত্তরা শাহীনের মাথা ফাটিয়ে রক্তাক্ত করে ভ্যানটি নিয়ে পালিয়ে যায়। এসময় শাহীনের মুঠোফোনটিও নিয়ে যায়। ঘটনাস্থলে অজ্ঞান হয়ে পড়ে থাকে শাহীন। পরে জ্ঞান ফিরে কান্না করতে থাকলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সাতক্ষীরার পাটকেলঘাটা থানায় খবর দেয়। এরপর সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিয়ে নিন্দা ও সমালোচনার ঝড় উঠে।

বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে কিশোর শাহীনের ছবি পোস্ট করে অনেকেই সমবেদনা জানিয়েছেন। এই তালিকায় রয়েছেন শোবিজ অঙ্গনের তারকারাও। কণ্ঠশিল্পী আসিফ আকবর তার ভেরিফায়েড ফেসবুক পেজে আহত শাহীনের ছবি পোস্ট করে লিখেছেন— ‘কিছু বলার নেই...কিছু করারও নেই, ক্ষমা করো না আমাদের কখনোই...বাবা...।’

গতকাল দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে শাহীনের অস্ত্রোপচার শুরু হয়। প্রায় তিন ঘণ্টা অস্ত্রোপচার শেষে আইসিইউতে স্থানান্তর করা হয়েছে।

ঢামেক হাসপাতালের নিউরো সার্জারি বিভাগের দায়িত্বরত চিকিৎসক সজীব চন্দ্র সরকার জানিয়েছেন, শাহিনের মাথায় ধারাল কিছুর আঘাত রয়েছে। যেটি তার মাথার হাড় ভেঙে ব্রেইনে ঢুকে গেছে। এ কারণে জরুরি ভিত্তিতে তার অস্ত্রোপচার করা হয়। এখন তাকে নিবিড়ভাবে পর্যবেক্ষণ করা হচ্ছে। অন্তত ২৪ ঘণ্টা পার না হলে তার বিষয়ে কিছু বলা যাচ্ছে না।

এর আগে শনিবার রাত ১০টার দিকে শাহীনকে ঢামেকে হাসপাতালে ভর্তি করা হয়। বাংলাদেশ ছাত্রলীগের কয়েকজন সাবেক ও বর্তমান নেতাকর্মী অ্যাম্বুলেন্সে করে তাকে ঢামেকে নিয়ে আসেন।

 

রাইজিংবিডি/ঢাকা/৩০ জুন ২০১৯/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়