ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘খালেদা জিয়া দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছিলেন’

জেলা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১২, ২৬ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘খালেদা জিয়া দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছিলেন’

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মির্জা আজম এমপি বলেছেন, খালেদা জিয়া দেশকে ব্যর্থ রাষ্ট্র বানিয়েছিলেন।  তিনি ক্ষমতায় থাকার সময়ে সচিবালয়ের ফাইল প্রথমে হাওয়া ভবনে যেত।  সেখানে তারেক রহমান দেখার পরে প্রধানমন্ত্রীর কার্যালয়ে পাঠানো হত।  এতে দেশের কোন উন্নয়ন হয়নি।

তিনি বলেন, শেখ হাসিনা ক্ষমতায় এসে মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে পরিচালনা করেছেন।  বাংলাদেশকে দারিদ্র্যতম দেশ থেকে উন্নয়নশীল কাতারে নিয়ে গেছেন।

মঙ্গলবার বিকেলে জেলার চিতলমারী উপজেলা চত্বরে অনুষ্ঠিত চিতলমারী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মলেনে প্রধান অতথিরি বক্তব্যে তিনি এ কথা বলনে।

তিনি আরো বলেন, শেখ হাসিনার হাতে দেশ থাকলে দেশ এগিয়ে যাবে।  দেশকে এগিয়ে নিতে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে ঐক্যবদ্ধ হতে হবে। দেশের মুক্তিযুদ্ধ সম্পর্কে জানতে হবে। শেখ হাসিনার দর্শনে চলার জন্য সকল নেতাকর্মীকে দলীয় নির্দেশনা মেনে চলার আহবান জানান তিনি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবুল হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য রিয়াজুল কবির কাওসার, আমিরুল আলম মিলন,  এসএম কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি  অশোক কুমার বড়াল, সাংগঠনিক সম্পাদক মীর ফজলে সাঈদ ডাবলু।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. কামরুজ্জামান টুকু।

এর আগে দুপুরে বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেমায়েত উদ্দিন ভুইয়া চিতলমারী উপজলো আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মলেনের উদ্বোধন করেন।

সভা শেষে বাবুল হোসেন খানকে সভাপতি এবং পীযুষ কান্তি রায়কে সাধারণ সম্পাদক করে চিতলমারী উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটি ঘোষণা করা হয়। এই কমিটিকে আগামী দশ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু।


বাগেরহাট/টুটুল/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়