ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

খুপরি ঘরে অনৈতিকতা, ৪ রেস্টুরেন্ট বন্ধ

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:২৭, ৫ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খুপরি ঘরে অনৈতিকতা, ৪ রেস্টুরেন্ট বন্ধ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : রেস্টুরেন্টের ভিতরে খুপরি ঘর তৈরি করে সেখানে স্কুল কলেজের ছাত্রছাত্রীদের অনৈতিক কাজের সুযোগ করে দেয়ায় চট্টগ্রামের ৪টি রেস্টুরেন্ট বন্ধ করে দিয়েছে নগর গোয়েন্দা পুলিশ।

বুধবার গোয়েন্দা পুলিশের ৪টি পৃথক টিম একই সময়ে নগরীর চকবাজার এলাকায় যৌথ অভিযান চালিয়ে এসব রেস্টুরেন্টের খুপরি ঘর থেকে আপত্তিকর অবস্থায় বেশ কয়েকজন ছাত্র-ছাত্রীকে আটক করে। পরে তাদের ভবিষ্যতের কথা চিন্তা করে অভিভাবকদের ডেকে এনে ছেড়ে দেয়া হয়। তবে অনৈতিক কাজের সুবিধা করে দেয়া ৪টি রেস্টুরেন্ট বন্ধ করে দেয় পুলিশ। রেস্টুরেন্টসমূহ হলো চকবাজার মোড়ের আড্ডা, প্যারাডাইজ, ড্রীমস এবং ফেইসবুক।

চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশের ডিসি (পিআর এন্ড আইসিটি) আবু বকর সিদ্দিক রাইজিংবিডিকে জানান, নগর পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমানের নির্দেশে গোয়েন্দা (উত্তর) বিভাগের ৪টি টিম চকবাজার থানাধীন চকবাজার মোড়ের আড্ডা, ড্রীমস, প্যারাডাইজ ও ফেইসবুক নামীয় ৪টি রেস্টুরেন্টে অভিযান পরিচালনা করে। অভিযানে পুলিশ দেখতে পায় রেস্টুরেন্টগুলোতে বিশেষ কায়দায় তৈরি ছোট ছোট ঘর অন্ধকার ও গোপনীয়। এসব কক্ষে বিভিন্ন স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের অধ্যয়নরত ছাত্র-ছাত্রীরা স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় ফাঁকি দিয়ে বন্ধু-বান্ধবীদের নিয়ে মূল্যবান সময় নষ্ট করছে।

তিনি আরো জানান, এই ছাত্র-ছাত্রীরা উক্ত আলো-আধারী রেস্টুরেন্টগুলোতে যে কোন ধরনের অশ্লীল কার্মকাণ্ডে লিপ্ত হওয়ার সুযোগ পায় এবং বিনিময়ে রেস্টুরেন্ট কর্তৃপক্ষ মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেয়। অভিযানে রেস্টুরেন্টগুলো হতে আটককৃত ছাত্র ছাত্রীদের ভবিষ্যতের বিষয়টি বিবেচনায় নিয়ে তাদেরকে অভিবাবকের নিকট স্থানান্তর করা হয়েছে এবং ভবিষ্যতে যেন এ ধরনের আলো-আধারী রেস্টুরেন্ট ব্যবসা পরিচালনা করে উদিয়মান ছাত্র-ছাত্রীদের বিপথ গমনের সুযোগ করে দিতে না পারে সেই জন্য পরবর্তী নিদের্শ না দেওয়া পর্যন্ত ৪টি রেস্টুরেন্ট বন্ধ রাখার নির্দেশনা প্রদান করে পুলিশ।

 

রাইজিংবিডি/চট্টগ্রাম/০৫ সেপ্টেম্বর ২০১৯/রেজাউল/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়