ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

খুলনার চার পুলিশ কর্মকর্তা পুরস্কৃত

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০০, ১৬ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খুলনার চার পুলিশ কর্মকর্তা পুরস্কৃত

নিজস্ব প্রতিবেদক, খুলনা : অপরাধ দমনসহ বিভিন্ন অবদানের স্বীকৃতিস্বরূপ খুলনা মেট্রোপলিটন পুলিশের চার কর্মকর্তাকে পুরস্কৃত করা হয়েছে।

সোমবার বিকেলে খুলনা মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মাসিক অপরাধ পর্যালোচনা সভায় আনুষ্ঠানিকভাবে তাদের পুরস্কৃত করা হয়।

পুরস্কারপ্রাপ্তরা হচ্ছেন- কেএমপির ট্রাফিক বিভাগের সার্জেন্ট মো. আবু বক্কর সিদ্দিক, সার্জেন্ট বিষ্ণুপদ শর্মা, সার্জেন্ট জহিরুল ইসলাম ও টিএসআই মো.  নূরুল ইসলাম। ডিসেম্বর মাসের শ্রেষ্ঠ অফিসার হিসেবে তাদের হাতে আর্থিক পুরস্কার তুলে দেওয়া হয়।

এর আগে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় সভাপতিত্ব করেন পুলিশ কমিশনার নিবাস চন্দ্র মাঝি। সভায় অপরাধ পর্যালোচনাপূর্বক খুলনা মহানগরীর সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষায় পাঁচ ধরনের নির্দেশনা দেওয়া হয়।

এগুলো হলো- চাঁদাবাজ, সন্ত্রাসী ও মাদকসেবী/ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর অভিযান পরিচালনা; চুরি, ডাকাতি, ছিনতাই প্রতিরোধে এবং অস্ত্রধারী সন্ত্রাসীদের গ্রেপ্তারের লক্ষ্যে নিয়মিত অভিযান পরিচালনা; মহানগরীর গুরুত্বপূর্ণ স্থানে চেকপোস্ট স্থাপন করে তল্লাশি কার্যক্রম জোরদারকরণ;  মহানগরী এলাকায় রেজিস্ট্রেশনবিহীন মোটর সাইকেল চলাচল করতে না দেওয়া এবং সকল থানা ও ওয়ার্ড পর্যায়ে কমিউনিটি পুলিশিং কার্যক্রম জোরদার করা।



রাইজিংবিডি/খুলনা/১৬ জানুয়ারি ২০১৭/মুহাম্মদ নূরুজ্জামান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়