ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

খুলনায় টাকাসহ ৩ প্রতারক গ্রেপ্তার

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৭, ২ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খুলনায় টাকাসহ ৩ প্রতারক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনায় ব্যবসায় বিনিয়োগকৃত ৪৩ লাখ টাকা প্রতারণার মাধ্যমে আত্মসাতের অভিযোগে তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় আত্মসাতকৃত ৩৭ লাখ ৭৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

কেএমপির এক বিজ্ঞপ্তিতে রোববার এ তথ্য জানানো হয়।

পুলিশ জানায়, কয়েকজন প্রতারক পরস্পর যোগসাজশে নগরীর লবণচরার মোহাম্মদনগর বাইতুল মেরাজ জামে মসজিদের ডান পার্শ্বের (নওয়াব আলীর  বাড়ির ভাড়াটিয়া) হাফেজ মো. সাহাব উদ্দীনের ব্যবসায় বিনিয়োগকৃত ৪৩ লাখ টাকা আত্মসাৎ করেন। এ ঘটনায় সাহাব উদ্দীন ২৩ মে বাদী হয়ে লবণচরা থানায় মামলা দায়ের করেন। মামলায় মোহাম্মদনগর এলাকার মোহাম্মদ আয়রন স্টোরের মো. রুবেল হোসেন (৩৮), জাহিদুর রহমান সড়ক ক্রস রোড এলাকার মো. আতিকুর রহমান টনি (২৯) ও রুবেল হোসেনের স্ত্রী অনন্যা ইসলামকে (২৬) আসামি করা হয়।

লবণচরা থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে শনিবার অভিযান চালিয়ে নীলফামারীর সৈয়দপুর শহরের একটি হোটেল থেকে আসামি মো. রুবেল হোসেনকে গ্রেপ্তার করে। তার কাছ থেকে ৬ লাখ ৭৫ হাজার টাকা উদ্ধার করা হয়। পরে তার স্বীকারোক্তি মোতাবেক তার ভাইয়ের ছেলে সাইফুল ইসলাম অভিকে মুন্সিগঞ্জের লৌহজং থানাধীন দক্ষিণ হলুদিয়া গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে উদ্ধার করা হয় ৩১ লাখ টাকা। পরবর্তীতে লবণচরা থানা এলাকা থেকে মামলার অপর আসামি মো.  আতিকুর রহমান টনিকেও গ্রেপ্তার করা হয়।

কেএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড পিআর) শেখ মনিরুজ্জামান মিঠু জানান, লবণচরা থানা পুলিশ আত্মসাৎকৃত ৪৩ লাখ টাকার মধ্যে ৩৭ লাখ ৭৫ হাজার টাকা উদ্ধার করতে সক্ষম হয়েছে। বাকি টাকা উদ্ধারে অভিযান অব্যাহত আছে।



রাইজিংবিডি/খুলনা/০২ জুন ২০১৯/মুহাম্মদ নূরুজ্জামান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়