ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

খুলনায় ডিবির সাত সদস্য বরখাস্ত, ওসি স্ট্যান্ড রিলিজ

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৫, ১ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খুলনায় ডিবির সাত সদস্য বরখাস্ত, ওসি স্ট্যান্ড রিলিজ

মোটরসাইকেলের শো-রুমে অভিযানের নামে চাঁদাবাজির অভিযোগে খুলনা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সাত সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

একই ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে জেলা ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা তোফায়েল আহমেদকে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে।

মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন খুলনার পুলিশ সুপার এস এম শফিউল্লাহ।

সাময়িক বরখাস্ত হওয়া সাত পুলিশ সদস্য হলেন- ডিবির এসআই লুৎফর রহমান, এএসআই কে এম হাসানুজ্জামান, শেখ সাইদুর রহমান ও গাজী সাজ্জাদুল ইসলাম এবং কনস্টেবল মো. কামরুজ্জামান বিশ্বাস, জামিউল হাসান ইমন ও জুয়েল শেখ।

জেলা পুলিশ সুপার এস এম শফিউল্লাহ বলেন, খুলনার ডুমুরিয়ার চুকনগর থেকে চাদাবাঁজির অভিযোগ এসেছে এদের বিরুদ্ধে। অবৈধ আর্থিক লেনদেনে যেহেতু জিরো টলারেন্স, তাই সোমবার রাতে সাত পুলিশ সদস‌্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এরপর তদন্ত করে দেখা হবে কে জড়িত, কে জড়িত নয়। তদন্ত কমিটি গঠন করে অভিযোগের বিষয়টি তদন্ত করে দেখা হবে। প্রমাণিত হলে অভিযুক্তদের চাকরি থেকে স্থায়ীভাবে বরখাস্ত করা হবে।

জানা গেছে, সম্প্রতি ডুমুরিয়ার চুকনগর এলাকার আব্দুল্লাহ মোটরস নামের একটি মোটরসাইকেলের শো-রুমে অভিযান চালান ডিবির উল্লিখিত সদস্যরা। ওই শো-রুম মালিকের ছেলেকে আটক করে তারা ১০ লাখ টাকা চাঁদা দাবি করেন। পরে ৫ লাখ টাকা নিয়ে তাকে ছেড়ে দেন। আরো ৫ লাখ টাকার দাবিতে হুমকি দিচ্ছিলেন তারা। এ বিষয়ে সংশ্লিষ্টরা পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দেন।

পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আনিচুর রহমান জানিয়েছেন, জেলা ডিবির ইন্সপেক্টর তোফায়েল আহমেদকে মেহেরপুরে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে।


খুলনা/মুহাম্মদ নূরুজ্জামান/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়