ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

খুলনায় মার্সেল হা-শোর অডিশনে ব্যাপক সাড়া

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪১, ৪ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খুলনায় মার্সেল হা-শোর অডিশনে ব্যাপক সাড়া

নিজস্ব প্রতিবেদক, খুলনা : শিল্পনগরী খুলনায় শুরু হয়েছে টেলিভিশন চ্যানেল এনটিভি’র জনপ্রিয় রিয়েলিটি শো মার্সেল প্রেজেন্টস ‘হা-শো’র সিজন-৫ অডিশন।

বুধবার দুপুর থেকে নগরীর শের-এ-বাংলা রোডস্থ খুলনা জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে প্রতিযোগীদের অডিশন পর্ব শুরু হয়। অডিশনে প্রতিযোগীদের মধ্যে ব্যাপক সাড়া পড়েছে। খুলনাঞ্চল ছাড়াও অনেকে বিভিন্ন এলাকা থেকে অডিশনে অংশ নিতে এসেছেন।

এনটিভি’র প্রযোজনায় এই আয়োজনের টাইটেল স্পন্সর বাংলাদেশের শীর্ষস্থানীয় ও জনপ্রিয় ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী ব্র্যান্ড মার্সেল। অনলাইন মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম।

অডিশন রাউন্ডের শুরুতে প্রতিযোগীদের স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন মার্সেল গ্রুপের এডিশনাল ডিরেক্টর মো. মোস্তাফিজুর রহমান। অডিশনে বিচারক প্যানেলে রয়েছেন জনপ্রিয় অভিনেতা তুষার খান, প্রাণ রায় এবং ‘হা-শো’ সিজন ওয়ান-এর চ্যাম্পিয়ন ও বিশিষ্ট স্ট্যান্ডআপ কমেডিয়ান সাইফুর রহমান সাইফ। উপস্থিত ছিলেন হা-শো’র পরিচালক জাহাঙ্গীর চৌধূরী ও কমেডিয়ান ইসতিয়াক রণি।

মোস্তাফিজুর রহমান রাইজিংবিডিকে বলেন, খুলনা জোনের অডিশন পর্বে অংশ নিতে বিপুল সংখ্যক প্রতিযোগী রেজিস্ট্রেশন করেছেন। তিনি আশা করছেন, ‘হা-শো’র মাধ্যমে সারা দেশে থেকে প্রতিভা খুঁজে বের করে সমাজকে ভালো কিছু দেয়া যাবে। অডিশনের মাধ্যমে খুলনাঞ্চলের সেরা প্রতিভা খুঁজে বের করা সম্ভব হবে।

তিনি বলেন, মানুষ কাজে এতটাই ব্যস্ত হয়ে পড়েছে, হাসতেই যেন ভুলে গেছে। এ কারণে একটু হাসাতেই এই শো-এর পৃষ্টপোষকতায় মার্শেল। হা-শো সারা দেশেই জনপ্রিয় রিয়েলিটি শো হিসেবে স্থান করে নিয়েছে। 

হা-শো’র পরিচালক জাহাঙ্গীর চৌধূরী জানান, এনটিভি’র হা-শো’ কমেডিভিত্তিক প্রতিযোগিতামূলক রিয়েলিটি শো। সারা দেশ থেকে অডিশনে বাছাই প্রক্রিয়ার মাধ্যমে চৌকস ও মেধাবী তরুণ-তরুণীরা এই প্রতিযোগিতায় অংশ নেয়ার সুযোগ পাচ্ছে। এর আগে চারটি সিজন সফলভাবে শেষের পর সিজন-৫ শুরু হয়েছে। পর্যায়ক্রমে সারা দেশে অডিশন রাউন্ড শেষে এনটিভিতে প্রচারিত ধারাবাহিক শো’র মাধ্যমে বিভিন্ন পর্বে নির্বাচিত প্রতিযোগীরা চূড়ান্ত পর্বে অংশ নেবে। দেশের তারকা শিল্পীরা এই প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করবেন।

বিচারক জনপ্রিয় অভিনেতা তুষার খান রাইজিংবিডিকে বলেন, খুলনায় ‘হা-শো’র অডিশন খুবই ভালো হচ্ছে। প্রতিযোগীদের দারুন রেসপন্স পাচ্ছেন। আশা করছেন, এই অঞ্চল থেকে সেরা প্রতিভা খুঁজে করা সম্ভব হবে।

অপর বিচারক জনপ্রিয় অভিনেতা প্রাণ রায় রাইজিংবিডিকে বলেন, ‘‘নিজের জন্মস্থান খুলনাতে ‘হা-শো’র সঙ্গে যুক্ত হতে পেরে উপভোগ করছি। আর জোকস শুনতেও ভালো লাগছে। দর্শকদেরও এই অনুষ্ঠান ভালো লাগবে।’’

‘হা-শো’তে গোপালগঞ্জ থেকে অডিশনে অংশ নিতে আসা সরকারি চাকরিজীবী সাজ্জাদুল ইসলাম বলেন, ‘হা-শো’র মাধ্যমে অনেকে তাদের প্রতিভা বিকাশের সুযোগ পাচ্ছে। এ ধরনের শো’র মাধ্যমে তিনি নিজেকে ভবিষ্যতে একজন কমেডিয়ান হিসেবে কল্পনা করেন।

এর আগে গত ৩০ আগস্ট অনুষ্ঠানের সিজন-৫ এর রেজিস্ট্রেশন কার্যক্রম শেষ হয়। ১ সেপ্টেম্বর বন্দরনগরী চট্টগ্রাম থেকে শুরু হয়েছে অডিশন পর্ব। অনুষ্ঠান যৌথভাবে পরিচালনা করছেন হা-শো’র পরিচালক জাহাঙ্গীর চৌধূরী ও কাজী মোহাম্মদ মোস্তফা।

হা-শো’ রিয়েলিটি শোতে ১ম পুরস্কার বিজয়ী পাবেন নগদ ৩ লাখ টাকা ও মার্সেল এয়ার কন্ডিশনার। ২য় পুরস্কার হিসেবে থাকছে নগদ দেড় লাখ টাকা ও ৪৩ ইঞ্চি মার্সেল এলইডি টেলিভিশন। ৩য় পুরস্কার নগদ ৫০ হাজার টাকা ও ৩২ ইঞ্চি মার্সেল এলইডি টেলিভিশন।

প্রত্যেক (৭জন) ফাইনালিস্ট পাবেন মার্সেলের রেফ্রিজারেটর। ফাইনালিস্টদের মধ্য থেকে প্রতিপর্বে বাদপড়া প্রতিযোগীর জন্য থাকছে মার্সেল এয়ার কন্ডিশনারের পক্ষ থেকে গিফট হ্যাম্পার। এ ছাড়া প্রতিপর্বের সেরা পারফর্মার পাবেন মার্সেল স্মার্ট রেফ্রিজারেটরের পক্ষ থেকে গিফট হ্যাম্পার।


রাইজিংবিডি/খুলনা/০৪ সেপ্টেম্বর ২০১৯/মুহাম্মদ নূরুজ্জামান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়