ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

গাজীপুরে র‌্যাবের পরিচয়পত্রসহ অচেতন ব্যক্তি উদ্ধার

গাজীপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১১, ১৩ এপ্রিল ২০২১  
গাজীপুরে র‌্যাবের পরিচয়পত্রসহ অচেতন ব্যক্তি উদ্ধার

গাজীপুরের শ্রীপুর উপজেলার নগরহাওলা গ্রামের ফারুকিয়া জামে মসজিদের বারান্দায় অচেতন অবস্থায় পড়ে থাকা এক ব্যক্তিকে উদ্ধার করেছে র‌্যাব-১ এর পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা।

মঙ্গলবার (১৩ এপ্রিল) সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তাকে উদ্ধার করা হয়। অচেতন ব্যক্তির সঙ্গে থাকা র‌্যাবের পরিচয়পত্র অনুযায়ী তার নাম আব্দুল করিম। তার পদবী কনস্টেবল, আইডি নং- ৩৫০২৮৮। যদিও এই পরিচয়পত্রের মেয়াদ শেষ হয়েছে ১১এপ্রিল ২০১৮ সালে। তাকে উদ্ধারের পর  তবে তিনি কোন বাহিনীর সদস্য, বর্তমানে চাকরিরত না অবসরে রয়েছেন বিষয়টি জানার জন্য স্বজনদের খবর দিয়েছে র‌্যাব।

স্থানীয়রা জানান, ফজরের নামাজের সময় মুসল্লিরা মসজিদে প্রবেশ করতে গেলে এই ব্যক্তিকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। এসময় ডাকাডাকি করে কোন সাড়া শব্দ না পেয়ে তারা আইনশৃঙ্খলা বাহিনীকে জানান।

র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর গাফফার বলেন, অচেতন ব্যক্তিকে উদ্ধার করে চিকিৎসার জন্য শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। ঘটনার অনুসন্ধান করছে র‌্যাব।

তিনি বলেন, র‌্যাবে সকল বাহিনীর সদস্যরা থাকেন। তিনি সম্ভবত আনসার বাহিনীর সদস্য ছিলেন, বর্তমানে তিনি অবসরে থাকতে পারেন। তিনি কোন বাহিনীর সদস্য, বর্তমানে চাকরিরত রয়েছেন কিনা, জানতে তার স্বজনদের খবর দেওয়া হয়েছে।

রফিক সরকার/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়