ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

গানওয়ালা মেহেদীর ‘আলোড়ন’

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:০৬, ২৪ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গানওয়ালা মেহেদীর ‘আলোড়ন’

মেহেদী হাসান

বিনোদন ডেস্ক : সেরা কণ্ঠ খ্যাত কণ্ঠশিল্পী মেহেদী হাসান। গায়কীর জাদুতে শ্রোতাদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। গত বছর গানচিলের ব্যানারে তার প্রথম অ্যালবাম ‘আয়না ফিরে’ প্রকাশিত হয়। এই অ্যালবামের ‘আয়না ফিরে’ ও ‘গানওয়ালা’ গানটি বেশ প্রশংসা কুড়িয়েছে।

এবার প্রকাশিত হতে যাচ্ছে মেহেদীর দ্বিতীয় অ্যালবাম ‘আলোড়ন’।  আগামী ২৫ ফেব্রুয়ারি ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে বাজারে আসবে অ্যালবামটি। ভিন্ন ঘরানার মোট সাতটি গান নিয়ে সাজানো হয়েছে এটি। গানগুলো লিখেছেন আমীরুল ইসলাম, ওমর ফারুক, এইচ এম রিপন ও মামুন সারওয়ার। সবকটি গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন মেহেদী।

গানগুলো হলো- ‘আলোড়ন’, ‘তুমি ছাড়া’, ‘মুক্ত মেঘের আকাশ’, ‘ঘুম আসেনা’, ‘চোখের নেশা’, ‘মনের গভীরে’ ও ‘ভালোবাসা হারিয়ে গেলে’। অ্যালবামে তিনটি গানে তার সহশিল্পী হিসেবে কণ্ঠ দিয়েছেন পূজা, নদী ও স্বরন।

মেহেদী তার অ্যালবাম প্রসঙ্গে বলেন, ‘আমার প্রথম অ্যালবামের কয়েকটি গান শ্রোতারা পছন্দ করেছেন। এই অ্যালবামের গানগুলোও তৈরী করেছি অনেক যত্ন নিয়ে। প্রত্যেকটা গানে ভিন্নতা পাবেন শ্রোতারা। আমার বিশ্বাস গানগুলো সবার ভালো লাগবে।’

অ্যালবামের ‘আলোড়ন’ শিরোনামের গানে তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন পূজা। এর মধ্যে গানের মিউজিক ভিডিও নির্মাণ শেষ হয়েছে। ভিডিওটির মডেল হিসেবে মেহেদীর সঙ্গে দেখা যাবে মডেল সায়রাকে। শিগগিরই মিউজিক ভিডিওটি প্রকাশিত হবে বলেও জানান মেহেদী।

 

রাইজিংবিডি/ঢাকা/২৪ ফেব্রুয়ারি ২০১৭/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়