ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

গুঁড়িয়ে দেওয়া হয়েছে শীতলক্ষ্যা তীরের জুট মিল ভবন

হাসান উল রাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২৯, ২৩ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গুঁড়িয়ে দেওয়া হয়েছে শীতলক্ষ্যা তীরের জুট মিল ভবন

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের কাঁচপুর শীতলক্ষ্যা নদীর পূর্ব তীরে গড়ে উঠা অবৈধস্থাপনা উচ্ছেদ শুরু করেছে বিআইডাব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দর কর্তৃপক্ষ।

আজ রোববার সকাল দশটা থেকে উচ্ছেদ অভিযান শুরু করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত আব্দুল মালেক জুটমিল দোতলা ভবনসহ কাঁচাপাকা ১০টি স্থাপনা উচ্ছেদ করে গুঁড়িয়ে দেওয়া হয়। উচ্ছেদ অভিযান আজ বিকেল পাঁচটা পর্যন্ত চলবে।

বিআইডব্লিউটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে পঞ্চম দিনের মত উচ্ছেদ অভিযানটি পরিচালিত হচ্ছে। এসময় উপস্থিত ছিলেন বিআইডাব্লিউটিএ’র নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক গুলজার আলী, উপ-পরিচালক মোঃ শহিদুল্লাহ, সহকারী পরিচালক এহতেশামুল পারভেজসহ অন্যান্য কর্মকর্তারা।

বিআইডব্লিউটিএ’র নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান জানান, কাঁচপুর শীতলক্ষ্যা নদীর পূর্বপারে নদীর তীর দখল করে গড়ে ওঠা আব্দুল মালেক জুটমিলকে গত এক বছর আগে নোটিশ দিলেও তারা কোন ব্যবস্থা না নেওয়ায় আজ উচ্ছেদ করে জুটমিলের গুদাম ভেঙ্গে দেওয়া হয়। অন্যদিকে নদীর তীর দখল করে গড়ে ওঠা কাঁচাপাকা অন্তত ১০টি স্থাপনা উচ্ছেদ করা হয়।

বিআইডব্লিউটিএ’র নারায়ণগঞ্জ নদী বন্দরের উপ-পরিচালক মো: শহীদুল্লাহ জানান, উচ্চ আদালতের নির্দেশে ধারাবাহিকভাবে এ উচ্ছেদ অভিযান চলছে।



রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/২৩ জুন ২০১৯/হাসান উল রাকিব /টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়