ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

গুজব বন্ধে পুলিশের পথসভা-প্রচারণা

বিলাস দাস || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:১৬, ২৩ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গুজব বন্ধে পুলিশের পথসভা-প্রচারণা

পটুয়াখালী সংবাদদাতা: পদ্মা সেতুতে মানুষের মাথা লাগবে এই ধরনের গুজব বন্ধে পটুয়াখালী জেলায় পুলিশের পক্ষ থেকে সচেতনতামূলক কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

সোমবার (২৩ জুলাই) সকাল থেকে জেলার কয়েকটি উপজেলার সর্বত্র মাইকিং করে প্রচার চালানো হচ্ছে। জনসাধারণকে সচেতন হওয়ার পাশাপাশি তাদেরকে আশ্বস্ত করা হচ্ছে। কোনো ধরনের গুজবে কান না দিতে স্কুল কলেজের অভিভাবকদেরও সচেতন করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় সোমবার একাধিক স্থানে লিফলেট বিতরণ ও কয়েকটি পথসভা করেছে জেলা পুলিশ।

এতে অংশ নেন পটুয়াখালী পুলিশের এসপি মো. মইনুল হাসান। তিনি জনগণের উদ্দেশ্যে বলেন, ‘কোনো ইভটিজিং বা অপরাধমূলক কাজ হলে প্রথমে আপনারাই তা প্রশাসনকে বলেন। আর প্রশাসন তার ব্যবস্থা নেয়। আপনারা গুজবের আশ্রয় নিয়ে দেশে অস্থীতিশীল পরিবেশ সৃষ্টি করবেন না। গুজবের দ্বারা কোনো অপরাধ সংগঠিত হলে তা রাষ্ট্রবিরোধী কাজের শামিল। এছাড়া গণপিটুনি দিয়ে মানুষ মারা বড় ধরনের অপরাধ। এগুলো থেকে নিজেকে বিরত রাখুন।’ 

একই দিনে শহরের বাস টার্মিনাল ও পটুয়াখালী-বরিশাল-কলাপাড়া মহাসড়কের কয়েকটি পয়েন্টে পথসভা করেন এসপি। এ সময় তার সাথে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন, শেখ বেলাল হোসেনসহ স্থানীয় নেতাকর্মীরা।


রাইজিংবিডি/পটুয়াখালী/২৩ জুলাই, ২০১৯/বিলাস দাস/হাকিম মাহি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়