ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:১৪, ২১ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের মুকসুদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় এক যুবকসহ দুজন নিহত হয়েছেন। শুক্রবার সকালে ঢাকা-খুলনা মহাসড়কের মুকসুদপুর উপজেলার মুকসুদপুর ফিলিং স্টেশন ও বৃহস্পতিবার রাতে পুরাতন মুকসুদপুর বাসষ্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ভোলা জেলার বোরহানউ‌দ্দিন থানার বড়থান‌দিয়া গ্রামের বা‌সিন্দা ও ট্রাক চালকের সহকারি নাজিমউ‌দ্দিন শেখ (৩০) এবং গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার পাঁচুড়িয়া গ্রামের ধলু মিয়া (৭০)।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তফা কামাল পাশা জানান, শুক্রবার সকাল ৭টার দিকে মুকসুদপুর ফিলিং স্টেশনের কাছে দাঁড়িয়ে থাকা এক‌টি ট্রাককে খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী শাওন ট্রাভেলসের এক‌টি কাভার্ডভ্যান ধাক্কা দেয়। এতে ওই ট্রাকে থাকা চালকের সহকারি নাজিমউ‌দ্দিন গুরুতর আহত হন।ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য ‌কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চি‌কিৎসক তাকে ঘোষণা করেন।

এদিকে, বৃহস্পতিবার রাতে পুরাতন মুকসুদপুর বাসষ্ট্যান্ড এলাকায় ঢাকা-খুলনা মহাসড়ক পার হচ্ছিলেন ধলু মিয়া (৭০)। এসময় দ্রুতগামী একটি মাইক্রোবাস তাকে চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ খবর পেয়ে রাতে মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসে। শুক্রবার ভোরে ময়নাতদন্তের জন্য মৃতদেহ গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়।




রাইজিংবিডি/গোপালগঞ্জ/২১ জুন ২০১৯/বাদল সাহা/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়