ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

গ্যালাক্সি নোট২০ সিরিজের প্রি-বুকিং শুরু

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৪, ১০ আগস্ট ২০২০   আপডেট: ২১:০৩, ১ অক্টোবর ২০২০
গ্যালাক্সি নোট২০ সিরিজের প্রি-বুকিং শুরু

দেশের বাজারে স্যামসাংয়ের নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন গ্যালাক্সি নোট২০ ও গ্যালাক্সি নোট২০ আল্ট্রা ৫জি’র প্রি-অর্ডার শুরু হয়েছে। আকর্ষণীয় ইএমআই ও ক্যাশব্যাক সুবিধাসহ প্রি-অর্ডার অফার চলবে আগামী ৭ সেপ্টেম্বর পর্যন্ত।

৬.৭ ইঞ্চির গ্যালাক্সি নোট২০ ও ৬.৯ ইঞ্চির গ্যালাক্সি নোট২০ আল্ট্রা ৫জি- ফোন দুটি এখন পর্যন্ত স্যামসাংয়ের নোট সিরিজের ডিভাইসগুলোর মধ্যে সবচেয়ে শক্তিশালী। গ্যালাক্সি নোট২০ ও গ্যালাক্সি নোট২০ আল্ট্রা ৫জি ডিভাইস দুটির দাম নির্ধারণ করা হয়েছে যথাক্রমে ৯৯ হাজার ৯৯৯ টাকা ও ১ লাখ ৩৪ হাজার ৯৯৯ টাকা।

গ্যালাক্সি নোট২০ ডিভাইসে রয়েছে ৮ জিবি র‌্যাম ও ৪,৩০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। অন্যদিকে, গ্যালাক্সি নোট২০ আল্ট্রা ৫জি ডিভাইসে রয়েছে ১২ জিবি র‌্যম ও ৪,৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। দুটি ডিভাইসেই রয়েছে ২৫ ওয়াটের ফাস্ট চার্জিং এবং ৯ ওয়াটের রিভার্স চার্জিং সুবিধা। ছবি তোলার জন্য রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এছাড়াও ‘লিংক টু উইন্ডোজ’ ও ‘স্যামসাং ডেক্স’ এর মতো ফিচারগুলো ব্যবহার করা যাবে। 

গ্যালাক্সি নোট২০ প্রি-অর্ডারের ক্ষেত্রে মিলবে ১০ হাজার টাকা ক্যাশব্যাক এবং নোট২০ আল্ট্রা ৫জি প্রি-অর্ডারের ক্ষেত্রে ১৫ হাজার টাকা ক্যাশব্যাক কিংবা বিনামূল্যে একজোড়া গ্যালাক্সি বাডস লাইভ, যা নির্ভর করবে লাকি ড্র-এর ওপর। ডেলিভারির সময় বাকি অর্থ পরিশোধকালে পাওয়া যাবে সুদবিহীন ইএমআই সুবিধা। নোট২০ এর ক্ষেত্রে ১২ মাস পর্যন্ত এবং গ্যালাক্সি নোট২০ আল্ট্রা ৫জি’র ক্ষেত্রে ১৮ মাস পর্যন্ত ইএমআই সুবিধা পাওয়া যাবে। সিটি ব্যাংকের অ্যামেক্স কার্ডধারীরা প্রথম দিন ডেলিভারি ভিত্তিতে ইএমআই সুবিধায় গ্যালাক্সি নোট২০ আল্ট্রা ৫জি ক্রয়ে অতিরিক্ত ৫ হাজার টাকা ক্যাশব্যাক পাবেন। অ্যামেক্স কার্ডধারীরা নোট২০ ফোনটির জন্য বিনাসুদে ১৮ মাস পর্যন্ত  এবং নোট২০ আল্ট্রা ৫জি ক্রয়ে ২৪ মাস পর্যন্ত ইএমআই সুবিধা পাবেন। 

এছাড়াও, স্যামসাং বাংলাদেশ নতুন এই ফোনগুলো ক্রয়ে এক্সচেঞ্জ সুবিধা দিচ্ছে। নির্দিষ্ট মডেলের ডিভাইসগুলোর প্রচলিত এক্সচেঞ্জ মূল্যের সঙ্গে অতিরিক্ত ১১ হাজার টাকা একচেঞ্জ ভ্যালু যোগ হবে। এ অতিরিক্ত ক্যাশব্যাক নোট২০ ও নোট২০ আল্ট্রা ৫জি উভয় ডিভাইসের ক্ষেত্রে প্রযোজ্য হবে। উভয় ডিভাইসের সঙ্গে গ্রামীণফোন, রবি-এয়ারটেল ও বাংলালিংকের আকর্ষণীয় ডাটা বান্ডেল পাওয়া যাবে।

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘কানেক্টিভিটির এ যুগে কর্মদক্ষতা বাড়াতে আমরা সবসময় উদ্ভাবনী প্রযুক্তি নিয়ে আসতে সচেষ্ট। অত্যাধুনিক প্রযুক্তির গ্যালাক্সি নোট২০ সিরিজ ব্যবহারকারীর কর্ম ও ব্যক্তিগত জীবনে ভারসাম্য বজায় রাখতে সহায়তা করবে।

শক্তিশালী এ ডিভাইস দুটি স্যামসাংয়ের অফিশিয়াল স্টোর থেকে এবং অনলাইনে (www.note20preorder.com) প্রি-অর্ডার করা যাবে। এছাড়াও জিপি শপ, রবি শপ, বাংলালিংক শপ, ইভ্যালী, পিকাবু ও দারাজ থেকেও প্রি-অর্ডার করা যাবে।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়