ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ঘরবন্দি মেহজাবিনের স্মৃতি রোমন্থন (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০৬, ৩০ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঘরবন্দি মেহজাবিনের স্মৃতি রোমন্থন (ভিডিও)

টেলিভিশন নাটকের সব ধরনের শুটিং আাগমী ৪ এপ্রিল পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে।শুটিংবাড়িগুলোতে সুনসান নীরবতা বিরাজ করছে। শিল্পী-কুশলীরা ঘরবন্দি সময় পার করছেন। অনেক তারকাই টানা সময় বাড়িতে অবস্থান করে হাঁসফাঁস করছেন।

এদিকে সময়ের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী ঘরবন্দি রয়েছেন। বেকার সময়ে স্মৃতিরোমন্থন করছেন তিনি। আজ সোমবার মেহজাবিন চৌধুরী তার ইউটিউব চ্যানেলে প্যারাসেইলিংয়ের একটি ভিডিও প্রকাশ করেছেন। রোমাঞ্চকর প্যারাসেইলিং ব্যাংককের একটি সৈকতে করেন তিনি। ভিডিওটি ফেসবুকে পোস্ট করে লিখেছেন—‘আমার প্যারাসেইলিং অভিজ্ঞতা। ফেব্রুয়ারি ২০২০।’

অন্যদিকে করোনা সংক্রমণ রোধে ফেসবুকে নানা সতর্কতামূলক পোস্ট করছেন মেহজাবিন। এর আগে এক ভিডিও বার্তায় মেহজাবিন নিয়ম মেনে চলার আহ্বান জানান। বেশ কিছু পরামর্শ উল্লেখ করে মেহজাবিন চৌধুরী বলেন, এক. কারণ ছাড়া বাসা থেকে বের হবেন না। খুব বেশি জরুরি না হলে বাসা থেকে বের হবেন না। প্রয়োজনে বাসা থেকেই অফিসের কাজ করুন। বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ার সময় এটা নয়। দুই. বাসা থেকে বের হলে অবশ্যই নিজে প্রোটেকশন নিয়ে বের হবেন। যেমন: মাস্ক পরা। তিন. দূরত্ব বজায় রাখুন। যখন কারো সঙ্গে কথা বলবেন তখন মিনিমাম ৩ মিটার দূরত্ব বজায় রাখুন। চার. করমর্দন করবেন না। পাঁচ. প্রতিদিন কয়েকবার করে ২০-৩০ সেকেন্ড সাবান দিয়ে হাত ধোবেন। বিশেষ করে যখন বাসার বাইরে থেকে ফিরবেন।

বিশ্ববাসী কঠিন সময় পার করছেন। বাংলাদেশও কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। এই দুঃসময় ঠিকঠাকমতো মোকাবেলা করতে পারার আশা ব্যক্ত করেন মেহজাবিন।

দেখুন: 

 

ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়