ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ঘরের মাঠে লিভারপুলের সর্বনাশ

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৪, ২১ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঘরের মাঠে লিভারপুলের সর্বনাশ

ক্রীড়া ডেস্ক : নিজেদের মাঠ আনফিল্ডে ইংলিশ লিগের ম্যাচে আজ সোয়ানসি সিটিকে স্বাগত জানিয়েছিল লিভারপুল। কিন্তু অতিথিদের সঙ্গে মুখোমুখিতে ৩-২ গোলের হারে পয়েন্ট হারিয়েছে ইয়ুর্গেন ক্লুপের দলটি।

সোয়ানসির বিপক্ষে হাড্ডাহাড্ডি লড়াইয়ের প্রথমার্ধে কোনো দলই গোল করতে পারেনি। বিশ্রাম শেষে ম্যাচের ৪৮ মিনিটেই স্বাগতিক দর্শকদের উচ্ছ্বাস থামিয়ে দেয় সোয়ানসি। এ সময় অতিথিদের হয়ে গোল করেন লরেন্তে। ম্যাচের ৫২ মিনিটে তার দ্বিতীয় গোলে ২-০ ব্যবধানে এগিয়ে যায় সোয়ানসি সিটি।

তবে ম্যাচের ৫৫ ও ৬৯ মিনিটে রবার্তো ফিরমিনহোর জোড়া গোলে হতাশা দূর হয় স্বাগতিক সমর্থকদের। কিন্তু ম্যাচের ৭৪ মিনিটে সিগুরসনের গোলে ফের ৩-২ ব্যবধানে পিছিয়ে পড়ে লিভারপুল। ঘরের মাঠে এরপর গোল শোধের জন্য মরিয়া হয়ে উঠলেও কাজের কাজ কিছুই করতে পারেনি অলরেডসরা। ফলে শেষপর্যন্ত ৩-২ ব্যবধানের হার নিয়েই মাঠ ছাড়তে হয়েছে তাদের।

নিজেদের আঙ্গিনায় এ হারে ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে এগিয়ে যাওয়ার লড়াইয়ে বেশ বড়সড় এক ধাক্কা খেয়েছে লিভারপুল। আজ জিতলে টটেনহামকে ছাড়িয়ে টেবিলের দ্বিতীয় স্থানে উঠার সুযোগ ছিল তাদের। ২২ ম্যাচ শেষে ৪৫ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে ইয়ুর্গেন ক্লুপের দলটি। এক ম্যাচ কম খেলা টটেনহাম সমান পয়েন্ট নিয়ে রয়েছে টেবিলের দ্বিতীয় স্থানে। আর ২১ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে রয়েছে চেলসি।



রাইজিংবিডি/ঢাকা/২১ জানুয়ারি ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়