ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

চট্টগ্রামে ওয়ালটন জিইসি প্লাজার স্থান পরিবর্তন

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৫, ২৩ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামে ওয়ালটন জিইসি প্লাজার স্থান পরিবর্তন

স্থানান্তরিত শো-রুমের ভেতরে দৃশ্য

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : দেশের সর্ববৃহৎ ইলেক্ট্রিক্যাল, ইলেক্ট্রনিকস ও হোম অ্যাপ্লায়েন্স পণ্য প্রস্তুতকারী কোম্পানি ওয়ালটনের চট্টগ্রাম নগরীর জিইজি প্লাজা শো-রুমের স্থান পরিবর্তন হয়েছে।

সম্প্রতি শো-রুমটি নগরীর পূর্ব নাসিরাবাদের দৈনিক পূর্বকোণ কার্যালয়ের পার্শ্ববর্তী স্থান থেকে একই এলাকার মূল সড়কের উল্টো দিকে গ্রামীণফোন সেন্টারের পাশের মরিয়ম ভবনে স্থানান্তর করা হয়েছে। নতুন স্থানে আনা শো-রুমটি আরো বর্ধিত ও বিলাসবহুলভাবে চালু করা হয়েছে।

ওয়ালটন জিইসি প্লাজার ব্যবস্থাপক সেলিম রেজা রাইজিংবিডিকে জানান, জিইসি নাসিরাবাদ এলাকার দৈনিক পূর্বকোণসংলগ্ন এলাকা থেকে প্লাজা শো-রুমটি আরো বড় আকারে একই এলাকার গ্রামীণফোন সেন্টারের পার্শ্বে স্থানান্তর করা হয়েছে। এখন স্থানান্তরিত শো-রুমটি গ্রাহক সুবিধার্থে আরো বৃহৎ ও বিলাসবহুল করা হয়েছে।

তিনি জানান, স্থানান্তরিত শো-রুমে ওয়ালটনের ফ্রিজ, টেলিভিশন, এলইডি টিভি, মোবাইলফোন, ল্যাপটপ, হোম অ্যাপ্লায়েন্সসহ সব ধরনের ওয়ালটন পণ্য নগদ ও কিস্তি সুবিধায় পাওয়া যাবে। ওয়ালটনের সকল গ্রাহক, কিস্তি গ্রহীতাসহ ওয়ালটনের পণ্য কিনতে আগ্রহীদের ১০১২/এ, মরিয়ম ভবন (গ্রামীণ ফোন সেন্টারের পাশে), সিডিএ এভিনিউ, পূর্ব নাসিরাবাদ, চট্টগ্রাম এই ঠিকানায় যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

মোবাইল- ০১৬৭৮-০৪৮৫২৯/০১৭৫৫-৬১১২৩৭।



রাইজিংবিডি/চট্টগ্রাম/২৩ ফেব্রুয়ারি ২০১৭/রেজাউল/রুহুল/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়