ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

চট্টগ্রামে নকল স্বর্ণ বিক্রেতা চক্রের ৮ সদস্য আটক

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩১, ১৪ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামে নকল স্বর্ণ বিক্রেতা চক্রের ৮ সদস্য আটক

নকল স্বর্ণ বিক্রেতা চক্রের ৮ সদস্য

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামে নকল স্বর্ণকে আসল স্বর্ণ বলে বিক্রির সময় প্রতারক চক্রের ৮ সদস্যকে আটক করেছে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশ।

শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে নগরীর বায়েজিদ বোস্তামি থানার বালুছড়া এলাকা থেকে এদের আটক করা হয়। এদের কাছ থেকে ৫টি নকল স্বর্ণের বার এবং প্রতারণার কাজে ব্যবহৃত ২টি সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়েছে।

এরা হলো-মহেশখালীর নুর আলমের স্ত্রী আছমা বেগম (৩০), রাঙ্গুনিয়া থানার ইসমাইল হোসেনের স্ত্রী রোকেয়া বেগম (২৮), রাঙ্গামাটির লংগদু থানার মৃত আব্দুল হাইয়ের ছেলে মো. বাদশা (২০), সীতাকুন্ড থানার মো. রস্তম শেখের ছেলে মো. সোলেমান (৩২), ভূজপুর থানার নুর আহাম্মদের ছেলে মো. নুর উদ্দিন (২৪), হাটহাজারী থানার মৃত ইউনুছ মিয়ার ছেলে মো. ইদ্রিস (৫১), পিরোজপুর জেলার মোটবাড়িয়া থানার আব্দুস সালামের ছেলে মো. শহিদুল ইসলাম (২৮) ও বাঁশখালীর জহিরুল ইসলামের ছেলে মো. হাসান (২৪)।

নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক কেশব চক্রবর্তী জানান, গোপন সূত্রে খবর পেয়ে নগরীর অক্সিজেন বালুচরা মিলের কোনা নামক স্থানে অভিযান চালিয়ে এদের আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা প্রতারণার কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে বায়েজিদ থানায় মামলা দায়ের করা হয়েছে বলে এই গোয়েন্দা কর্মকর্তা জানান।



রাইজিংবিডি/চট্টগ্রাম/১৪ জানুয়ারি ২০১৭/রেজাউল করিম/রিশিত 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়