ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

চট্টগ্রামে প্রতিপক্ষের হামলায় এসএসসি পরীক্ষার্থী নিহত

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৯, ২৫ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামে প্রতিপক্ষের হামলায় এসএসসি পরীক্ষার্থী নিহত

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানার রাজাখালী এলাকায় প্রতিপক্ষের হামলায় এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে।

নিহতের নাম ওয়াছিনুর আদিল (১৫)। শুক্রবার রাতে এই স্কুল ছাত্রের ওপর হামলা চালালে সে গুরুতর আহত হয়। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হলে শনিবার চিকিৎসাধীন অবস্থায় আদিলের মৃত্যু হয়।

আদিল এবার চট্টগ্রামের জামালখানস্থ  আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করছিলো।এই ঘটনার প্রতিবাদে শনিবার দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে আদিলের স্কুলের শিক্ষার্থীরা।

বাকলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল মনছুর স্থানীয়দের বরাত দিয়ে রাইজিংবিডিকে জানান, আদিলের বাবার মালিকানাধীন রাজাখালী মাস্টারপাড়া এলাকায় ভাড়া বাসার সংস্কার কাজ করার সময় স্থানীয় আলমগীর নামের এক ব্যক্তির সঙ্গে শ্রমিকদের মারামারির ঘটনা ঘটে। এই ঘটনার প্রতিবাদ জানাতে আদিল ও তার বাবা ঘটনাস্থলে উপস্থিত হলে আলমগীরের নেতৃত্বে একদল যুবক আদিল ও তার বাবার ওপর অতর্কিত হামলা চালিয়ে বেধড়ক মারধর করে।

এতে বাবা-ছেলে গুরুতর আহত হলে দুই জনকেই চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আদিল শনিবার মারা যায়।

এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে জানিয়ে ওসি জানান আদিলের হত্যাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এদিকে আদিলকে হত্যার প্রতিবাদে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জামালখান এলাকার  আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা। দুপুরে প্রায় অর্ধসহস্রাধিক শিক্ষার্থী রাস্তায় অবস্থান নিয়ে বিক্ষোভ করে অবিলম্বে আদিলের হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।


রাইজিংবিডি/চট্টগ্রাম/২৫ ফেব্রুয়ারি ২০১৭/রেজাউল/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়