ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

চট্টগ্রামে বর্ণিল বর্ষা উৎসব

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৪, ২ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামে বর্ণিল বর্ষা উৎসব

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : বন্দরনগরী চট্টগ্রামে জমজমাট বর্ষা উৎসব অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার নগরীর চট্টগ্রাম ক্লাবের জিরো লেবেল মিলনায়তনে দিনব্যাপী বর্ষা উৎসব হয়। পুরো আয়োজনের মুল উদ্যোক্তা ছিলেন চট্টগ্রামের জনপ্রিয় নারী উদ্যোক্তা, কালারস অব লাইফের প্রেসিডেন্ট শাকিলা গাফ্ফার।

সকাল ১১টা থেকে নারী উদ্যোক্তাদের পোশাক প্রদর্শনী ও মেলার মাধ্যমে শুরু হয় বর্ষা উৎসব। বিকেলে শিশু কিশোরদের ডান্স পারফরমেন্স, চট্টগ্রামের নামি মডেলদের অংশগ্রহণে ফ্যাশন কিউ এবং বর্ষারাণী প্রতিযোগিতা হয়।

 

সাজ পোশাক এবং মঞ্চ পারফরমেন্সের মধ্য দিয়ে নির্বাচন করা হয় চার জন বর্ষরাণীকে। এতে প্রথম হয়েছে নাশিদ সিদ্দিকা সিফাত, দ্বিতীয় হয়েছেন ফারজানা আকতার জুঁই, তৃতীয় হয়েছেন রাশেদা শিমু এবং ৪র্থ হয়েছেন রাবেয়া সুলতানা।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সানশাইন গ্রামার স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ, বিশিষ্ট শিক্ষাবিদ সাফিয়া গাজী রহমান, হাসিনা জাকারিয়া বেলা। উপস্থিত ছিলেন কালারস অব লাইফের প্রেসিডেন্ট শাকিলা গাফ্ফার, সাধারণ সম্পাদক কহিনুর রহমান আশা।

বর্ষা উৎসবে চট্টগ্রামের ব্র্যান্ড ফ্যাশন হাউজ রওশনস-এর পোশাকে নগরীর নামি নারী ও পুরুষ মডেলরা বর্ষার থিমের উপর একাধিক ফ্যাশন কিউতে অংশ নেন। উৎসবের ইভেন্ট ম্যানেজমেন্ট এবং ফ্যাশন কোরিওগ্রাফি করেন সজিব মির্জা।

 

আয়োজনে সহযোগী প্রতিষ্ঠান হিসেবে ছিল এসেনসিয়াল, মিরর, ওয়েভ, দৈনিক পূর্বকোণ ও অনলাইন নিউজপোর্টাল রাইজিংবিডিডটকম। 


রাইজিংবিডি/চট্টগ্রাম/২ আগস্ট ২০১৯/রেজাউল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়