ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

চলন্ত বাসে যৌন হয়রানি, ২ আসামি কারাগারে

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৯, ২৪ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চলন্ত বাসে যৌন হয়রানি, ২ আসামি কারাগারে

নিজস্ব প্রতিবেদক : চলন্ত বাসে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগে রয়েল কোচের চালক মো. কুতুবুদ্দিন ও তার সহকারী মিলনকে রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার একদিনের রিমান্ড শেষে আসামিদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন দারুস সালাম থানার উপপরিদর্শক (এসআই) যোবায়ের।

আবেদনে তিনি বলেন, আসামিদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তাদের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে, যা যাচাই-বাছাই চলছে। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত আসামিদের কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। জামিন পেলে আসামিরা তদন্তে ব্যাঘাত ঘটাবে বলে উল্লেখ করেন তিনি।

অপরদিকে আসামিপক্ষের আইনজীবী হুমায়ন কবির জামিনের প্রার্থনা করেন। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম স্নিগ্ধা রানী চক্রবর্তী জামিনের আবেদন নামঞ্জুর করে আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ২২ জানুয়ারি আসামিদের একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

প্রসঙ্গত, দক্ষিণ কেরানীগঞ্জের ওই তরুণী চুয়াডাঙ্গায় বেড়াতে গিয়েছিলেন। গত ২০ জানুয়ারি বেড়ানো শেষে রয়েল পরিবহনের একটি বাসে চুয়াডাঙ্গা থেকে ঢাকায় ফিরছিলেন। বাসটি নবীনগর এলাকা পার হওয়ার সময় চালক, হেলপার ও সুপারভাইজার তার উদ্দেশে আপত্তিকর মন্তব্য করে ও শারীরিকভাবে হেনস্থার চেষ্টা চালায়। পরে ২১ জানুয়ারি ভোরে বাসটি গাবতলী টার্মিনালে পৌঁছার পর ওই তরুণী দারুস সালাম থানায় গিয়ে তাদের বিরুদ্ধে অভিযোগ দেন। অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে পুলিশ বাসটির চালক- হেল্পারকে গ্রেপ্তার করে। মামলার অপর আসামি বাসটির সুপারভাইজার এখনো পলাতক রয়েছেন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৪ জানুয়ারি ২০১৭/মামুন খান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়