ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

চাল আত্মসাতের অভিযোগে চেয়ারম্যানসহ আটক ৩

শাহীন রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০২, ১৫ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চাল আত্মসাতের অভিযোগে চেয়ারম্যানসহ আটক ৩

পাবনা প্রতিনিধি : ভিজিএফ এর চাল আত্মসাতের অভিযোগে পাবনার আতাইকুলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার আতিয়ার রহমানসহ তিনজনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৩৮ বস্তা ভিজিএফ এর চাল উদ্ধার করা হয়।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, বৃহস্পতিবার সকালে আতাইকুলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খন্দকার আতিয়ার রহমানের গাড়ী চালক উজ্জল হোসেন এবং পরিষদের চৌকিদার মিলন হোসেন ভিজিএফ এর ১৬ বস্তা চাল গঙ্গারামপুর বাজারে জনৈক রবিউল ইসলামের দোকানে বিক্রি করছিলেন। বিষয়টি জানতে পেরে তাদের আটক করে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী।

পুলিশ বিষয়টি পাবনা সদর উপজেলা প্রশাসনকে জানালে সদর উপজেলার সহকারী কমিশনার (ভুমি) রোকসানা মিতা আটক গাড়ী চালক উজ্বল ও চৌকিদার মিলনের স্বীকারোক্তি অনুযায়ী ইউনিয়ন পরিষদের একটি কক্ষ থেকে আরও ২২ বস্তা চাল উদ্ধার করে চেয়ারম্যান খন্দকার আতিয়ার রহমান কে আটকের নির্দেশ দেন। পরে চেয়ারম্যানকে তার কার্যালয় থেকে আটক করে পুলিশ।

এ ঘটনায় ভিজিএফ চাল বিতরণের সংযুক্ত কর্মকর্তা ফরহাদ লতিফ বাদী হয়ে চেয়ারম্যানসহ চারজনকে আসামী করে থানায় অভিযোগ দায়ের করেছেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, সিজারলিস্টসহ অভিযুক্তদের দুদকের কাছে হস্তান্তর করা হবে। দুদক পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করবে। বিকেল সাড়ে পাঁচটায় এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের দুদকের কাছে হস্তান্তরের বিষয়টি প্রক্রিয়াধীন ছিল।


রাইজিংবিডি/পাবনা/১৫ আগস্ট ২০১৯/শহীন রহমান/নবীন হোসেন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়