ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

চালককে হত্যা করে রিকশা ছিনতাই

রফিক সরকার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫০, ৮ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চালককে হত্যা করে রিকশা ছিনতাই

কালীগঞ্জ (গাজীপুর) সংবাদদাতা : গাজীপুরের কালীগঞ্জে শ্বাসরোধ করে শাহীন (২২) নামের এক চালককে হত্যা করে তার ইঞ্জিনচালিত রিকশা নিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা।

বুধবার সকালে পৌর এলাকায় বালীগাঁও গ্রামের কবরস্থান এলাকা থেকে শাহীনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি মধ্যে বালীগাঁও গ্রামের আম্বর আলীর ছেলে।

পুলিশ এবং স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধ্যায় গ্যারেজ থেকে রিকশা নিয়ে বের হন শাহীন। মধ্য রাতে পুনরায় গ্যারেজের কাছে গিয়ে চা খাওয়া পর আবারও রিকশা চালাতে বের হন তিনি। সকালে বালীগাঁও গ্রামের ওই কবরস্থানের পাশে তার মরদেহ গামছা দিয়ে বাঁধা অবস্থায় দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন।

কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মো. আবুবকর মিয়া বলেন, ধারণা করা হচ্ছে, রাতে শাহীনকে শ্বাসরোধে হত্যা করে বালীগাঁও এলাকার ওই  নির্জন স্থানে ফেলে রিকসা নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। তার হাত, পা এবং চোখ গামছা দিয়ে বাঁধা ছিল। তার নাক ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে।

নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

 


রাইজিংবিডি/কালীগঞ্জ (গাজীপুর)/৮ মে ২০১৯/রফিক সরকার/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়