ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রিকশাকে টেনে-হিঁচড়ে ৩ কিমি নিয়ে গেল ট্রাকচালক, নিহত ২

তানভীর হাসান তানু || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৩, ৬ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রিকশাকে টেনে-হিঁচড়ে ৩ কিমি নিয়ে গেল ট্রাকচালক, নিহত ২

ঠাকুরগাঁও সংবাদদাতা : ঠাকুরগাঁও সদর উপজেলার সত্যপীর ব্রিজ এলাকায় একটি রিকশাকে ধাক্কার পর চালকসহ সেটিকে প্রায় তিন কিলোমিটার টেনে-হিঁচড়ে নিয়ে যান ট্রাকচালক। পরে স্থানীয়রা ব্যারিকেড দিয়ে ট্রাকটি থামাতে সক্ষম হন। এ ঘটনায় রিকশাচালকসহ দুজন নিহত হয়েছেন।

শনিবার দুপুরে সদর উপজেলার সত্যপীর ব্রিজের কাছে ট্রাকটি রিকশাকে ধাক্কা দেয়। এরপর আটকে যাওয়া রিকশা নিয়ে প্রায় তিন কিলোমিটার চালিয়ে যাওয়ার পরে ছোট খোচাবাড়ি বাজার এলাকায় সেটি থামানো হয়।

রিকশার যাত্রী আসাদুজ্জামান শোভন (২২) ঠাকুরগাঁও সদর হাসপাতালে নেওয়ার পথে মারা যান। তিনি শহরের নিশ্চিন্তপুরের গোওসুল আজমের ছেলে। তাৎক্ষণিকভাবে নিহত রিকশা চালকের নাম-পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে যানা যায়, দুপুরে সত্যপীর ব্রিজের বিজিবি সেক্টর গেটের সামনে উত্তর দিক থেকে আসা দ্রুতগামী ট্রাক (জি আলম এন্টারপ্রাইজ যশোর-ট-১১২০৪৭) পেছন দিক থেকে রিকশাকে ধাক্কা দিলে আরোহী রাস্তার পাশে ছিটকে পড়ে যায়। ট্রাকটিকে স্থানীয়রা আটকানোর চেষ্টা করলে চালক সেটি দ্রুত চালিয়ে নিয়ে যায়। রিকশাটি চালকসহ ট্রাকের সঙ্গে আটকা ছিল।

পরে মোবাইল ফোনে সংবাদ দেওয়া হলে খোচাবাড়ি এলাকায় স্থানীয়রা নছিমন দিয়ে রাস্তা বন্ধ করে ট্রাককে থামায়। পরে জনতা ট্রাক চালককে উত্তম মধ্যম দিয়ে পুলিশের হাতে তুলে দেয়।

ঠাকুরগাঁও সদর থানার ওসি (তদন্ত) কফিল উদ্দিন জানান, ট্রাকের চালক তোয়াবুর রহমানকে (৩৬) আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।



রাইজিংবিডি/ঠাকুরগাঁও/৬ জানুয়ারি ২০১৮/তানভীর হাসান তানু/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়