ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

চুরি ঠেকাতে ছাদে বিদ্যুতায়িত, মা মেয়ে ও নাতনির মৃত্যু

নজরুল মৃধা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৫, ৩ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চুরি ঠেকাতে ছাদে বিদ্যুতায়িত, মা মেয়ে ও নাতনির মৃত্যু

আটক বাড়ির মালিক সৈয়দ আলী

নিজস্ব প্রতিবেদক, রংপুর : চুরি ঠেকাতে বাড়ির ছাদে বিদ্যুতায়িত করে রেখেছিল বাড়িওয়ালা। সেই বিদ্যুতের তারে বিদ্যুতায়িত হয়ে মারা গেছে একই পরিবারের তিন জন। নিহতরা সম্পর্কে মা-মেয়ে ও নাতনি।

শুক্রবার দুপুরে রংপুর নগরীর চারতলা মোড় বনানীপাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ বাড়ির মালিককে আটক করেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, দ্বিতল বাড়ির মালিক সৈয়দ আলী চুরি ঠেকাতে ছাদের গ্রিলে বিদ্যুতায়িত করে রাখে। ওই বাসায় ভাড়া থাকতো রুবেল ইসলাম নামে এক চাকরিজীবী। দুপুরে রুবেল ইসলামের স্ত্রী তানিয়া বেগম তার সাত বছরের মেয়েকে নিয়ে ছাদে উঠে। এ সময় দুজনই বিদ্যুতায়িত হয়ে পড়ে। তাদের বাঁচাতে তানিয়ার মা তাজমহল বেগম এগিয়ে এলে তিনিও বিদ্যুতায়িত হন এবং সঙ্গে সঙ্গে তিন জন মারা যান। পরে বাড়ির অন্যান্য লোকজন তিন জনকে ছাদে মৃত অবস্থায় দেখতে পায়। এলাকাবাসী ফায়ার সার্ভিস ও পুলিশে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের বিদ্যুতায়িত হয়ে মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন।

এ ঘটনায় বাড়ির মালিক সৈয়দ আলীকে আটক করা হয়েছে।

কোতোয়ালি থানার ওসি রেজাউল ইসলাম বলেন, বাড়ির মালিককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ডাক্তাররা নিশ্চিত করেছেন  বিদ্যুতায়িত হয়ে তাদের মৃত্যু হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। মামলার দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।



রাইজিংবিডি/রংপুর/৩ মে ২০১৯/নজরুল মৃধা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়