ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

চোখ দান করবেন হৃতিক

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫০, ১ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চোখ দান করবেন হৃতিক

হৃতিক রোশান

বিনোদন  ডেস্ক : বলিউড অভিনেতা হৃতিক রোশান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা কাবিল। সিনেমাটিতে অন্ধ ব্যক্তির চরিত্রে অভিনয় করে কোটি ভক্তের হৃদয় জয় করেছেন তিনি। তাই অন্ধ ব্যক্তির অসহায়ত্বের বিষয়টি ভালোভাবেই উপলব্ধি করেছেন এ অভিনেতা। এবার সেই উপলব্ধি থেকে মরণোত্তর চক্ষু দানের সিদ্ধান্ত নিয়েছেন হৃতিক।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, গত ১০ জানুয়ারি ৪৩তম জন্মদিনে চোখ দানের অঙ্গীকার করেছেন হৃতিক। কিন্তু বিষয়টি এতদিন গোপন রেখেছিলেন তিনি।

এ প্রসঙ্গে ভারতের আদিত্য জায়োট আই হসপিটালের চেয়ারম্যান এবং পরিচালক ডা. এস নটরাজন বলেন, ‘আমি কাবিল সিনেমার ট্রেইলার দেখার পর রাকেশ রোশানকে কল করি এবং বলি হৃতিক চোখ দানের অঙ্গীকার করবেন কিনা। আমি অবাক হয়ে যাই, যখন তিনি জানান তার ছেলে ইতোমধ্যেই এ অঙ্গীকার করেছেন। আমি যখন হৃতিকের সঙ্গে কথা বলি, তখন তিনি আমাকে জানান, চোখ দানের অঙ্গীকারের মাধ্যমে তিনি তার জন্মদিন উদযাপন করেন।’

তিনি আরো বলেন, ‘যদিও তিনি তার জন্মদিনে অঙ্গীকারটি করেছেন তবু বিষয়টি আমাদের গোপন রাখতে অনুরোধ করেছিলেন। এখন আমরা এটি প্রকাশ করছি যেন বিষয়টিতে উদ্বুদ্ধ হয়ে সবাই তাকে অনুসরণ করেন।’

তবে বলিউড অভিনয়শিল্পীদের মধ্যে শুধু যে হৃতিক এমন মহৎ সিদ্ধান্ত নিলেন তা কিন্তু নয়। এর আগে ঐশ্বরিয়া রাই বচ্চন, কৃতি স্যানন, রণদীপ হুদা, কাজল আগরওয়ালের মতো তারকারা মরণোত্তর চক্ষু দানের অঙ্গীকার করেছেন।

 




রাইজিংবিডি/ঢাকা/১ ফেব্রুয়ারি ২০১৭/মারুফ/শান্ত

 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়