ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

চ্যাপেল-হ্যাডলির ফাইনালে নেই গাপটিল

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৩৭, ৪ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চ্যাপেল-হ্যাডলির ফাইনালে নেই গাপটিল

ক্রীড়া ডেস্ক : চ্যাপেল-হ্যাডলি ট্রফির দ্বিতীয় ম্যাচটি বৃষ্টিতে ভেসে যাওয়ায় শিরোপার জন্য চোখ রাখতে হচ্ছে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচের উপর। রোববার হ্যামিল্টনের এ ফাইনালে মুখোমুখি হবে নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া।

তবে ট্রান্স-তাসমান ওডিআই সিরিজের তৃতীয় ওয়ানডেতে খেলতে পারবেন স্বাগতিক ওপেনার মার্টিন গাপটিল। প্রথম ওয়ানডেতে কিউইদের ৬ রানের জয়ের ম্যাচে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন গাপটিল। আর এ ইনজুরির কারণেই শেষ ওয়ানডেতে খেলতে পারবেন না তিনি।

তৃতীয় ওয়ানডেতে গাপটিলের পরিবর্তে ওপেনিংয়ে দেখা যাবে ডিন ব্রাউনলিকে। নিউজিল্যান্ডের হয়ে দুই বছর আগে ওয়ানডেতে খেলেছিলেন তিনি।

তার সঙ্গে ভালো করার প্রত্যাশায় রয়েছেন নিউজিল্যান্ড দলের আরেক ওপেনার টম লাথাম। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘কয়েক বছর আগে ডিনের সঙ্গে সেঞ্চুরিয়ানে খেলেছিলাম। তাই আমি জানি সে কতটা প্রথম শ্রেণির খেলোয়াড়। লঙ্গার ভার্সনে অস্ট্রেলিয়ার বিপক্ষে আগে সে ভালো করেছে।আবারও এই দলটির বিপক্ষে ভালো করার জন্য তাকিয়ে আছে সে। আমি আশা করছি ডিন অস্ট্রেলিয়ার বিপক্ষে দারুণ কিছু করতে পারবে।’

অস্ট্রেলিয়ায় জন্ম নেওয়া ডিন ব্রাউনলি নিউজিল্যান্ডের হয়ে ১০টি ওডিআই ম্যাচ খেলেছেন যেখানে তার ৭৪.৩৫ স্ট্রাইক রেটে গড় ২৫ এর কাছাকাছি।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৪ ফেব্রুয়ারি ২০১৭/শামীম/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়