ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ছাত্রদলের অনুষ্ঠানে পুলিশের লাঠিচার্জ, আহত ১০

তানভীর হাসান তানু || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৮, ১ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছাত্রদলের অনুষ্ঠানে পুলিশের লাঠিচার্জ, আহত ১০

ঠাকুরগাঁও সংবাদদাতা : পুলিশের বিরুদ্ধে ঠাকুরগাঁওয়ে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানের মঞ্চ ভাংচুরের অভিযোগ উঠেছে। এ সময় জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানসহ ১০ জন আহত হয়েছে বলে দাবি করেছে বিএনপি।

সোমবার দুপুর ১টায় জেলা বিএনপির কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। আহত ছাত্রদলের নেতা-কর্মীদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সাতজনকে আটক হয়েছে। এতে প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান ও শোভাযাত্রা পণ্ড হয়ে যায়।

দলীয় সূত্রে জানা গেছে, ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা বিএনপির কার্যালয় চত্বরে আলোচনা সভার আয়োজন করে জেলা ছাত্রদল। এ সময় সকাল থেকে বিভিন্ন ইউনিয়নের ছাত্রদলের কর্মীরা দলে দলে শোভাযাত্রা নিয়ে কার্যালয়ে উপস্থিত হতে থাকলে নাশকতার আশঙ্কায় পুলিশ বাধা দেওয়ার চেষ্টা করে। পুলিশ আয়োজকদের অনুষ্ঠান বন্ধ করতে বলায় ক্ষিপ্ত হয় নেতা-কর্মীরা। এ সময় শোভাযাত্রা বের করতে চাইলে এক পর্যায়ে পুলিশ লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেয়। পরে পুলিশ অনুষ্ঠানের চেয়ার ও মঞ্চ ভাংচুর করে আয়োজন পণ্ড করে দেয়।

পুলিশ শহরের বিভিন্নস্থানে তল্লাশি চালিয়ে সাতজনকে আটক করেছে বলে সদর থানার ওসি আব্দুল লতিফ জানিয়েছেন। বিএনপি ও ছাত্রদলের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, প্রশাসনের লোকজন এসে মঞ্চ ভাংচুর করেছে। 

জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান বলেন, এ ঘটনায় দলের ১০ জন নেতা-কর্মী আহত হয়েছে। পুলিশ সুপার ফারহাত আহমেদের কাছে জানতে চাইতে তিনি বিষয়টি এড়িয়ে যান।



রাইজিংবিডি/ঠাকুরগাঁও/১ জানুয়ারি ২০১৮/তানভীর হাসান তানু/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়