ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ছিনতাইয়ে সংঘবদ্ধ নারী চক্র!

সাফিউল ইসলাম সাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:১৪, ২২ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছিনতাইয়ে সংঘবদ্ধ নারী চক্র!

নিজস্ব প্রতিবেদক, সাভার: বাসষ্ট্যান্ডে বাসের অপেক্ষায় দাঁড়িয়েছিলেন এক নারী যাত্রী। একটি লেগুনা এসে থামে। ওই নারী লেগুনায় উঠতে যাওয়া মাত্রই ঘিরে ধরে সাত নারীর একটি সংঘবদ্ধ চক্র।

হট্টগোল পাকিয়ে ঝগড়ার ছলে চক্রটির একজন ওই নারী যাত্রীর গলা থেকে চেইন নিয়ে চম্পট দেয়। ছিনতাই’র এই ঘটনাটি ঘটেছে সাভারের গেন্ডা বাসষ্ট্যান্ডে সোমবার দুপুরে। সংঘবদ্ধ ছিনতাই চক্রের সাত নারীকেই আটক করে পুলিশে দিয়েছে জনতা।

পুলিশ জানায়, শেফালী আক্তার নামে এক নারী যাত্রী বাসের জন্য অপেক্ষা করছিলেন। এসময় তাকে টার্গেট করে ছিনতাইকারী চক্রটি। ওই নারী যাত্রী যখনি একটি লেগুনায় উঠতে থাকে তখনি নারী ছিনতাইকারী চক্রটি তাকে ঘিরে ধরে ঝগড়ার ছলে চিৎকার চেঁচামেচি শুরু করে। এক পর্যায়ে ছিনতাই চক্রের একজন সদস্য যাত্রীর গলা থেকে স্বর্ণালংকার নিয়ে  দৌড় দেয়। ব্যপারটি উপস্থিত জনতা বুঝতে পেরে ছিনতাইকারী নারীদের আটক করে গণধোলাই দেয়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছিনতাইকারী সাত নারীকে থানায় নিয়ে যান।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক আবিদ হোসেন জানান, ছিনতাইয়ের শিকার হওয়া শেফালী আক্তার একটি মামলা দায়ের করেছেন। আটক নারীরা ছিনতাইয়ের অভিযোগ স্বীকার করেছেন। 

ছিনতা্ইকারী নারীরা সবাই একই গ্রামের। তারা হলেন ব্রাহ্মণবাড়িয়া জেলার ডরমণ্ডল গ্রামের নুর ইসলামের মেয়ে মারুফা বেগম (৩২), নুর মিয়ার স্ত্রী ফরিদা খাতুন (৪০),  সোহেল মিয়ার স্ত্রী কমলা বেগম (২৬),  জামালের স্ত্রী জামেলা খাতুন (৩৭),  আলামীনের স্ত্রী মায়ারুন নেছা (২৬),  আবু মিয়া স্ত্রী মিতু বেগম (৩৭) ও  আব্দুল আলীমের স্ত্রী বানেছা বেগম (৪৫)।





রাইজিংবিডি/ সাভার/ ২২ জানুয়ারী ২০১৯/ সাফিউল ইসলাম সাকিব/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়