ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ছুটির দিনে গ্যাস বিড়ম্বনা

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩২, ১৩ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছুটির দিনে গ্যাস বিড়ম্বনা

নিজস্ব প্রতিবেদক : শুক্রবার ছুটির দিনে রাজধানীর বিভিন্ন এলাকায় গ্যাস সরবরাহ কম থাকায় ভোগান্তি সৃষ্টির অভিযোগ পাওয়া গেছে।

রাজধানীর বিভিন্ন এলাকায় বসবাসরত অনেকে জানিয়েছেন, সকালে গ্যাস সরবরাহ প্রায় বন্ধ ছিল। বেলা বাড়ার সাথে সাথে গ্যাস আসলেও এর চাপ ছিল কম,  যা রান্নার জন্য উপযোগী ছিল না।

এতে সকালের রান্নায় ব্যাপক সমস‌্যায় পড়েন গৃহিনীরা। সকালের নাস্তার জন‌্য অনেককে রেস্টুরেন্টের দারস্থ হতে হয়। শুক্রবার সকালে খাবার হোটেলগুলোতেও সাধারণ মানুষের ভিড় অন্যান্য দিনের তুলনায় বেশি ছিল।

মিরপুর, মোহাম্মাদপুর, হাজারিবাগ, ঝিগাতলা, বাড্ডা, বনশ্রী, মালিবাগ, আজিমপুরসহ বেশ কিছু এলাকায় গ্যাসের চাপ অনেক কম ছিলো বলে জানান ওই এলাকার বাসিন্দারা।

রাজধানীর বনশ্রীর বাসিন্দা আহমেদ কামাল জানিয়েছেন, সকালে তার স্ত্রী রান্না করতে গেলে প্রথমে দেখেন গ্যাস নাই। পরে গ্যাস আসলেও তার চাপ ছিলো অনেক কম। যা রান্নার উপয়োগি নয়।

এদিকে বনশ্রী, রামপুরা এলাকায় সকাল ও দুপুরে ঘুরে দেখা গেছে, খাবার হোটেলগুলোতে অন্যান্য দিনের তুলনায় মানুষের চাপ বেশি। সকালের নাস্তা ও দুপুরের খাবার তারা এখান থেকেই নিয়ে গোছেন। কারণ  তাদের ঘরে রান্না হয়নি।


রাইজিংবিডি/ঢাকা/১৩ সেপ্টেম্বর ২০১৯/নূর/নবীন হোসেন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়