ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

জকিগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ১২ মামলার আসামি নিহত

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪০, ৩ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
জকিগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ১২ মামলার আসামি নিহত

সিলেট-ম্যাপ

সিলেটের সীমান্তবর্তী উপজেলা জকিগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আব্দুল মান্নান মুন্না (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। সোমবার (০৩ আগস্ট) ভোরে উপজেলার সুলতানপুর ইউনিয়নের অজরগ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে ৫ রাউন্ড গুলিসহ একটি পাইপগান, ৬টি ধারালো দা এবং ৮০০ পিস ইয়াবা উদ্ধার করেছে।

নিহত আব্দুল মান্নান মুন্না জকিগঞ্জ উপজেলার সুলতানপুর ইউনিয়নের খাদিমান গ্রামের মৃত ইয়াসিন আলীর ছেলে। পুলিশের দাবি, তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক, চোরাচালান, অস্ত্র, ডাকাতির প্রস্তুতি, বিস্ফোরকসহ ১২টি মামলা রয়েছে।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার ও মিডিয়া অফিসার লুৎফর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রোববার বিকেলে মুন্নাকে গ্রেপ্তার করে জকিগঞ্জ থানা পুলিশ। রাতে তাকে নিয়ে ইয়াবা ও অস্ত্র উদ্ধারে গেলে তার সঙ্গীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এসময় পুলিশও আত্মরক্ষার্থে গুলি ছুঁড়লে মুন্না গুলিবিদ্ধ হয়। এসময় তার সহযোগীরা পালিয়ে যায়। মুন্নাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় থানায় পৃথক ৩টি মামলা রেকর্ড করা হচ্ছে বলেও জানান তিনি।

 

নোমান/এসএম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়