ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

জঙ্গিবাদ প্রতিরোধে সর্বস্তরের মানুষকে ঐক্যবদ্ধ হতে হবে

হাসিবুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২১, ২৪ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জঙ্গিবাদ প্রতিরোধে সর্বস্তরের মানুষকে ঐক্যবদ্ধ হতে হবে

নিজস্ব প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক বলেছেন, জঙ্গিবাদ প্রতিরোধে সর্বস্তরের মানুষকে ঐক্যবদ্ধ হতে হবে।

শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে (টিএসসি) একাউন্টিং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আয়োজনে দিনব্যাপী একাউন্টিং বিভাগের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের নিয়ে পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আ আ ম স আরেফিন সিদ্দিক বলেন, জঙ্গিবাদ প্রতিরোধে সর্বস্তরের মানুষকে ঐক্যবদ্ধ হতে হবে। সেক্ষেত্রে বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি ও এফবিসিসিআইয়ের প্রাক্তন সভাপতি একে আজাদ বলেন, বর্তমানে চাকরির বাজারে নিজেকে যোগ্য করে তুলতে না পারলে কর্মক্ষেত্রে নানান সমস্যার মুখোমুখি হতে হয়। সেক্ষেত্রে একাউন্টিং বিভাগের শিক্ষার্থীরা দেশে-বিদেশে তাদের যোগ্যতার স্বাক্ষর রাখছেন।

তিনি বলেন, যারা আর্থিকভাবে সাবলম্বি তাদের উচিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের অসহায় মেধাবী শিক্ষার্থীদের পাশে দাঁড়ানো।

রিইউনিয়ন আয়োজক কমিটির আহ্বায়ক হাসান আহমেদ চৌধুরী কিরণ প্রাচ্যের অক্সফোর্ড ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি সংস্কারের জন্য কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন।

দিনব্যাপী অনুষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন, উপহার সামগ্রী বিতরণ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, খেলাধুলা, ফটোসেশন, সম্মাননা প্রদান, স্মৃতিচারণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা কর্মসূচি পালিত হয়।



রাইজিংবিডি/ঢাকা/২৪ মার্চ ২০১৭/হাসিবুল/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়