ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

জটিলতায় কঙ্গনার ‘থালাইভি’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৪৬, ২৮ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জটিলতায় কঙ্গনার ‘থালাইভি’

অভিনেত্রী কঙ্গনা রাণৌত। আইনি জটিলতায় তার পরবর্তী সিনেমা থালাইভি

প্রয়াত অভিনেত্রী ও তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়রাম জয়ললিতাকে নিয়ে তৈরি হচ্ছে এই সিনেমা। সম্প্রতি মাদ্রাজ হাই কোর্ট রায় দিয়েছে, জয়ললিতাকে নিয়ে নির্মিতব্য সিনেমার নির্মাতাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে পারবে এই অভিনেত্রীর পরিবারের সদস্যরা।

চলতি মাসের শুরুতে মাদ্রাজ হাই কোর্টের শরণাপন্ন হন জয়ললিতার ভাতিজি দীপা জয়কুমার। তিনি দাবি করেন, জনপ্রিয় এই অভিনেত্রীর জীবনী নিয়ে সিনেমা তৈরির কোনো আইনি স্বত্ব নির্মাতাদের নেই। তারা কোনো অনুমতি ছাড়াই নিজেদের স্বার্থে সিনেমা নির্মাণ করছেন। এতে করে তাদের পরিবারের প্রাইভেসি নষ্ট হতে পারে। আদালতে এ বিষয়ে আইনি পদক্ষেপ গ্রহণের পাশাপাশি সিনেমা নির্মাণের আগে চিত্রনাট্যও যেন তাদের দেখানো হয় সেই বিষয়ে অনুমতি চান তিনি।

আদালতের এই রায়ে আইনি জটিলতায় পড়ছেন থালাইভি সিনেমার পরিচালক এএল বিজয় ও প্রযোজক বিষ্ণু বর্ধন। সম্প্রতি কঙ্গনা অভিনীত এই সিনেমার টিজার প্রকাশ পেয়েছে। যদিও দর্শকের কাছে মিশ্র প্রতিক্রিয়া মিলেছে। সিনেমাটি তামিল, তেলেগু ও হিন্দি ভাষায় মুক্তির কথা রয়েছে। এছাড়া জয়ললিতাকে নিয়ে একটি ওয়েব সিরিজ তৈরি করছেন গৌতম মেনন। তাকেও আইনি জটিলতায় পড়তে হতে পারে।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়