ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

জনসভায় দলে দলে মানুষ যোগ দিচ্ছে

তানভীর হাসান তানু || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০৮, ২৯ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জনসভায় দলে দলে মানুষ যোগ দিচ্ছে

ঠাকুরগাঁও সংবাদদাতা : ঠাকুরগাঁওয়ে সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে আয়োজিত জনসভায় অংশ নিতে দলে দলে আওয়ামী লীগের নেতা-কর্মীরা আসছে।

ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের আয়োজনে বিশাল জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। দুপুর ৩টায় জনসভা শুরু হওয়ার কথা থাকলেও আওয়ামী লীগের নেতা-কর্মীরা ইতোমধ্যে যোগ দিচ্ছেন।

ঠাকুরগাঁওসহ রংপুর বিভাগের ৮ জেলা থেকে নেতা-কর্মীরা জনসভায় আসছেন। ট্রাক, মিনিবাস, মোটরসাইকেলসহ বিভিন্ন যানবাহনে ও পায়ে হেঁটে মানুষ জনসভায় আসছেন। জয় বাংলা- স্লোগান দিতে দিতে এবং বাদ্যযন্ত্র নিয়ে নেচে-গেয়ে আসছেন অনেকে। তাদের হাতে ব্যানার-ফেস্টুন, অনেকের গায়ে একই রঙের টি-শার্ট, মাথায় একই রঙের ক্যাপ শোভা পাচ্ছে।

বিভিন্ন থানা থেকে আওয়ামী লীগের নেতা-কর্মীরা মিছিল নিয়ে জনসভাস্থলে আসছেন। উৎসবমুখর পরিবেশে এ সব মানুষের মুখে ছিল একাত্তরের সেই বিখ্যাত স্লোগান ‘জয় বাংলা’।

জনসভাস্থলের দিকে আসা আওয়ামী লীগের নেতা-কর্মীদের হাতে লাল-সবুজের পতাকা ও বিভিন্ন সংগঠনের প্রতীক তুলে ধরতে দেখা যায়। মূল মঞ্চে মাইকে চলছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ।

জনসভার জন্য মঞ্চ প্রস্তুত রয়েছে। বসানো হয়েছে চেয়ার। সাজানো হয়েছে প্যান্ডেল। নিরাপত্তায় সিসি ক্যামেরা আছে বড়মাঠের চারপাশে। শহরের বিভিন্ন সড়কে ব্যানার-ফেস্টুন সাঁটানো হয়েছে।

জনসভা ঘিরে আইন-শৃঙ্খলা বাহিনীকে কঠোর অবস্থানে দেখা গেছে। জনসভাস্থলে প্রবেশ করা ছাড়াও বিভিন্ন জায়গায় সন্দেহভাজনদের দফায় দফায় তল্লাশি করা হচ্ছে।



রাইজিংবিডি/ঠাকুরগাঁও/২৯ মার্চ ২০১৮/তানভীর হাসান তানু/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়