ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

জন্মদিনে জমে শিল্পীদের আড্ডা

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৪, ২৭ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জন্মদিনে জমে শিল্পীদের আড্ডা

বিনোদন প্রতিবেদক: দিন দিন চলচ্চিত্র নির্মাণ সংখ্যা কমে তলানিতে ঠেকেছে। কোনো উৎসব বা আয়োজন ছাড়া বিএফডিসিতে এখন আর শিল্পীদের আড্ডা বসে না, যে যার ব্যক্তিগত কাজ নিয়েই সময় পার করেন। তবে শিল্পীদের জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে হাজির হতে দেখা যায় চিত্রপুরীর মানুষদের। সাধারণত এ সময়ই জমে উঠে তাদের আড্ডা।

আজ বৃহস্পতিবার অভিনেত্রী অঞ্জনা সুলতানার জন্মদিন। গত রাত ১২টা ১ মিনিটে কেক কেটে শুভেচ্ছা জানান তার সহকর্মীরা। গত বুধবার এ প্রজন্মের চিত্রনায়িকা শিরিন শিলার জন্মদিন ছিল। মুঠোফোন, সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে অনেকেই তাকে শুভেচ্ছা জানিয়েছেন। জন্মদিনকে ঘিরে রাজধানীর গুলশান ক্লাবে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

 

অনুষ্ঠানে পরিবারের সদস্য, আত্মীয়স্বজন, বন্ধু-বান্ধব ছাড়াও হাজির হয়েছিলেন চলচ্চিত্রাঙ্গনের লোকজন। কেক কাটার পর নাচ, গান, আড্ডা আর নৈশভোজের আয়োজন করা হয়েছিল। এতে হাজির হয়েছিলেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অঞ্জনা সুলতানা, চিত্রনায়ক অমিত হাসান ও তার স্ত্রী, উপস্থাপক আনজাম মাসুদ, দেবাশীষ বিশ্বাস, চিত্রনায়িকা আঁচল আঁখি, বিপাশা কবির, নীড়, আরশি, চিত্রনায়ক জয় চৌধুরী, নজরুল রাজ, শ্রাবণ খান, সানজু জনসহ অনেকে।

শিরিন শিলা রাইজিংবিডিকে বলেন, ‘অতীতের মতো এবারো জন্মদিনের অনুষ্ঠানে আয়োজন করেছিলাম। এই দিনে চলচ্চিত্রের কাছের মানুষদের একসঙ্গে পাই। সবাই মিলে আড্ডা, গল্পে মেতে উঠি। সবার সঙ্গে কুশল বিনিময় করার সুযোগ হয়। এটা খুব উপভোগ করি। সবাইকে একসঙ্গে নিয়ে কেক কেটে দিনটি স্মরণীয় করে রাখার চেষ্টা করি। আর পরিচিত সবার দোয়া নিয়ে জীবনের আরেকটি নতুন বছরে পা রাখি।’

 

 

চিত্রনায়িকা শিরিন শিলা এরই মধ্যে তার অভিনীত ‘হিট ম্যান’, ‘ক্ষণিকের ভালোবাসা’, ‘মিয়া বিবি রাজি’, ‘মন জানে না মনের ঠিকানা’সহ কয়েকটি সিনেমা মুক্তি পেয়েছে। এখন তিনি বেশ কয়েকটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সব কিছু ঠিক থাকলে চলতি বছর তার অভিনীত বেশ কিছু সিনেমা মুক্তি পাবে।

কাজের ব্যস্ততা নিয়ে এ অভিনেত্রী বলেন, ‘‘চলতি বছরে ‘সাহসী যোদ্ধা’, ‘সরি’, ‘এক কোটি টাকা’, ‘এক মিনিট’সহ বেশ কয়েকটি সিনেমার কাজ করছি। এছাড়া বড় একটি প্রজেক্টের বিষয়ে কথা চলছে। সব কিছু ঠিক থাকলে এ সিনেমার কাজ শুরু করব। এখনই নায়কের নাম বলছি না, চমক হিসেবে থাক।’’


রাইজিংবিডি/ঢাকা/২৭ জুন ২০১৯/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়